১:২৮ এএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন

১৯ জুন ২০১৯, ১১:৩৩ এএম | নকিব


এম,মনিরুজ্জামান,রাজবাড়ী প্রতিনিধি : গতকাল মঙ্গলবার ভোট গ্রহনের প্রায় এক ঘন্টার মধ্যেই ভোট বিভিন্ন কেন্দ্রে এজেন্টদের ডুকতে না দেওয়া এবং রাতে ভোটার ও এজেন্টদের বাড়ীতে গিয়ে ভয়ভীতি হামলা, বাড়ী-ঘর ভাংচুর ও ককটেল বিস্ফোরনের ঘটনোর অভিযোগ এনে  আওয়ামীলীগ সমর্থিত নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম নির্বচনে ভোট গ্রহন স্থগিতের লিখিত দাবি জানিয়ে সাংবাদিক সম্মেলন করার মধ্য দিয়ে ভোটে মাঠে টান টান উত্তোজনা পরিবেশে রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। 

এ নির্বাচনের বেসরকারি ফলাফলে স্বতন্ত্রপ্রার্থী নুরে আলম সিদ্দিকী হককে পরাজিত করে আলিউজ্জামান চৌধুরী টিটো বিজয়ী হয়েছেন। আলিউজ্জামান চৌধুরী টিটোর( আনারস প্রতিক )প্রাপ্ত ভোট ৩৭ হাজার ২০। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরে আলম সিদ্দিকী হকের(মোটর সাইকেল প্রতিক) প্রাপ্ত ভোট ২২ হাজার ৪৩৮।  এছাড়া আওয়ামীলীগের প্রার্থী ( নৌকা প্রতিক) কাজী সাইফুল ইসলাম পেয়েছেন মাত্র ৬ হাজার ৯৩৩ ভোট। 

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন (প্রতিক মাইক) মোঃ এনায়েত হোসেন । তার প্রাপ্ত ভোট ২২ হাজার ২৪৯।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রফিকুল ইসলাম(প্রতিক চশমা) পেয়েছেন ১২ হাজার ২৫৬ ভোট। 

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মোছাঃ ডলি পারভীন (প্রতিক ফুটবল)।  তার প্রাপ্ত ভোট ২৭ হাজার ৩৪৫।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ শারমিন আক্তার (প্রতিক প্রজাপতি) পেয়েছেন ২৪ হাজার ৮৯০ ভোট। 

এ নির্বাচনের রিটানিং অফিসার ও জেলা নির্বাচন অফিস হাবিবুর রহমান বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পূর্ণ হয়েছে।