৩:৪২ পিএম, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার | | ১৪ শাওয়াল ১৪৪০




কালীগঞ্জে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২২ এপ্রিল ২০১৯, ০৯:৫৯ এএম | জাহিদ


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম রফিক (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।  এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। 

রোববার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার কাকিনা কাজিরহাটের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ রফিক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল জানান, গোপন খবরের ভিত্তিতে উপজেলার কাকিনার সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালানো হয়।  এ সময় মোটরসাইকেলে করে ১০০ পিস ইয়াবা নিয়ে মাদক ব্যবসায়ী রফিক মিয়া রংপুরে পথে যাচ্ছিলেন।  পথিমধ্যে তাকে আটক করা হয়। 

তথ্যমতে বড় চালান উদ্ধার করতে রফিককে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় এলাকায় গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।  মোটরসাইকেলসহ রফিককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।  এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন। 

তিনি আরও জানান, পরে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়লে বকুলের দুই পায়ে লাগে।  পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো.সাজ্জাদ হোসেন বলেন, ‘মাদক ব্যবসায়ী রফিকের নামে ছয়টি মাদক মামলা রয়েছে।  এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।  সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে। ’