৫:২৭ এএম, ১৭ জুন ২০১৯, সোমবার | | ১৩ শাওয়াল ১৪৪০




কলারোয়ার সোনাবাড়ীয়া ও জয়নগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

৩১ মে ২০১৯, ০১:২৭ এএম | জাহিদ


জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) :  কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া ও জয়নগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে ও বিকালে এ দুটি ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।  ২০১৯-২০২০ অর্থবছরের জন্য সোনাবাড়ীয়া ইউনিয়ন পরিষদে ১কোটি ৭লক্ষ ৩৯হাজার ৭০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।  যা আগামী এক বছরের ইউনিয়নের উন্নয়নের জন্য ব্যায় করা হবে।  বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম। 

এসময় তার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপি সচিব আব্দুল আজিজ, ইউপি সদস্য রেকসনা খাতুন, রেহেনা খাতুন, শিরিনা পারভীন, আরশাদ আলী, আসাদুজ্জামান আসাদ, হাশেম আলী, কামরুজ্জামান কামু, নুরুল ইসলাম, আনারুল ইসলাম, হাসানুজ্জামান, লিয়াকাত আলী, রফিকুল ইসলাম, কলারোয়া পৌর আ.লীগের সদস্য আয়জুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবু দাউদ, সোনাবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আতাউর রহমান, অগ্রগতি সংস্থার প্রোগ্রাম অফিসার মোজারুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

অন্যদিকে ২০১৯-২০২০ অর্থবছরের জন্য জয়নগর ইউনিয়ন পরিষদে ২কোটি ৪লক্ষ ৮৮হাজার ২০৪ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।  যা আগামী এক বছরের ইউনিয়নের উন্নয়নের জন্য ব্যায় করা হবে।  বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান সামসুদ্দিন আল মাসুদ বাবু। 

এসময় তার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপি সচিব হাবিবুর রহমান, ইউপি সদস্য কোহিনুর বেগম, রোকেয়া খাতুন, রোজিনা বেগম, ইমাদুল হক, রেজাউল ইসলাম, জয়দেব সাহা, আরিজুল ইসলাম, আমিরুল ইসলাম, বজলুর রহমান, মিজানুর রহমান, রওশন খাঁ, খালিদ হাসান টিটু সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।