৪:২০ পিএম, ২২ জুলাই ২০১৮, রোববার | | ৯ জ্বিলকদ ১৪৩৯


কলারোয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ৬ ডিসেম্বর উদযাপন

০৬ ডিসেম্বর ২০১৭, ০৫:৩৭ পিএম | জাহিদ


জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : কলারোয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ৬ ডিসেম্বর কলারোয়া মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। 

দিবসটি উপলক্ষে সকাল ৭ টায় পৌর সদরের তুলশীডাঙ্গা খাদ্য গুদাম গোডাউন মোড়ে নব-নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং সকাল সাড়ে ৭টায় কলারোয়া ফুটবল মাঠের দক্ষিণ পাশে অবস্থিত মহান মুক্তিযুদ্ধে শহীদদের গণকবরে পুষ্পমাল্য অর্পন করা হয়। 

পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীরমুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, কপাই এর সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা, গালর্স পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব।  পরে বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। 

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। 

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, কলারোয়া থানার  অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আমজাদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার ও বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, এ্যাড. শেখ কামাল রেজা, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান প্রমুখ।