৩:০৭ পিএম, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার | | ১৮ সফর ১৪৪১




কালের কন্ঠের শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির জাতীয় সম্মেলন উদ্বোধন

০৬ এপ্রিল ২০১৯, ০৩:২৬ পিএম | জাহিদ


কুষ্টিয়া প্রতিনিধি : এপার বাংলা ওপার বাংলার জনপ্রিয় লেখক, কথাসাহিত্যিক ও কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন বলেছেন, শুভ কাজে সবার পাশে কালের কণ্ঠের শুভ সংঘের এমন স্লোগানটিকে বাস্তবায়নে সারাদেশে কাজ করতে হবে।  এজন্য শুভ সংঘের আজকের এই জাতীয় সম্মেলন। 

শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্রের কমপ্লেক্স মিলনায়তনে দুই দিন ব্যাপী শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির জাতীয় সম্মেলন উদ্বোধনকালে তিনি একথা বলেন। 

তিনি বলেন, শুভ সংঘের সকল সদস্যদের সাথে অনেক কথা বলার আছে।  তোমরা শুভ কাজে পাশে আছো কিনা আমি জানতে চাই, শুনতে চাই।  কতটা নিজেকে ভালোবাসতে চেয়েছো।  সেই ভালোবাসার মাধ্যমে নিজের ও পরিবার এবং সমাজের জন্য শুভ কাজে সবার পাশে কতটুকু থাকতে পেরেছো। 

শুভ সংঘের সকল সদস্যরা যেন প্রত্যেকেই নিজ নিজ এলাকায় আলোকবর্তিকা হিসেবে গড়ে উঠতে পারে এবং তোমাদের আলোয় সারা বাংলাদেশ যেন আলোকিত করতে পারবে এমন চিন্তা বেশি বেশি করতে হবে।  


অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আপনারা আপনাদের সন্তানদের ভালো কাজের সাথে সম্পৃত্ত করেছেন বলে। 

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন ইমদাদুল হক মিলন। 

পরে থিম সং গেয়ে শোনানোর পর বক্তব্য রাখেন, শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা শাখাওয়াত হোসেন মামুন, সভাপতি সাদিকুল ইসলাম, সহসভাপতি তারিকুল হক তারিক, লিমন বাশার প্রমুখ। 

শ্রেষ্ঠ সংগঠক হিসেবে নাজমুস সাকিবকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ। 

দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত, নৃত্য, দলীয় নৃত্য, নাটিকা, জাদু প্রদর্শন করেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সদস্যরা।