৮:৩১ এএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

কালিয়াকৈরে গৃহবধুর জবাই করা লাশ উদ্ধার

১২ নভেম্বর ২০১৭, ০৫:৩৩ পিএম | মুন্না


তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় একটি বাসা থেকে নাজমা বেগম ওরফে বুলবুলি (২৫) নামের এক গৃহবধুর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার বিকেলে উপজেলার তেলিরচালা এলাকার ফজলুল হকের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।  নিহত নাজমা বেগম ওরফে বুলবুলি টাঙ্গাইল জেলার মধুপুর থানার হলুদিয়া এলাকার আব্দুল আজিজ ওরফে লেবু মিয়ার স্ত্রী। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, উপজেলার তেলিরচালা এলাকায় স্বামীর সঙ্গে বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরী করতো নাজমা বেগম ওরফে বুলবুলি। 

গত দুই দিন আগে তিনি নিখোঁজ হয়।  রোববার দুপুরে একই এলাকার ফজলুল হকের বাড়ির ৪ তলার একটি কক্ষ থেকে দূগন্ধ পেয়ে বাড়ির মালিক ওই কক্ষে উকি দিয়ে লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌছে নাজমা বেগম ওরফে বুলবুলির গলাকাটা লাশ উদ্ধার করে।  পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। 

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই গৃহবধুর সঙ্গে এক যুবকের পরকিয়া সম্পর্ক ছিল।  গত দুই দিন আগে নাজমা বেগম ওরফে বুলবুলিকে ওই বাসায় ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে।  পরে লাশ ওই বাসায় ফেলে পরকিয়া প্রেমিক পালিয়ে যায়।  ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।  এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।