৪:৪৭ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




কালিয়াকৈরে ছেলে ধরা গুজববিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা করছে থানা পুলিশ

২৫ জুলাই ২০১৯, ১০:১০ এএম | নকিব


মো. তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সর্বস্তরের জনগনের মাঝে ছেলে ধরা গুজবে আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানিয়ে গুজববিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা করছে থানা পুলিশ। 

এ উপলক্ষে প্রতিদিন কালিয়াকৈর থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, বাজার ও পাড়া-মহল্লায় গুজববিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা করছে পুলিশ। 

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার এর নেতৃত্বে এবং উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা উপজেলার সর্বস্থরের লোকজনকে সতর্ক করবার জন্যে মসজিদ, মন্দির সহ বিভিন্ন হাট-বাজার ও উপজেলার বিভিন্ন বিদ্যালয় গুলোতে ব্রিফিং করা হচ্ছে এবং ছেলে ধরা গুজবে আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানিয়ে গুজববিরোধী সচেতনতা মূলক আলোচনা সভা করছে । 

উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান,  উপজেলাবাসীকে কোনরকম ভয় না পেয়ে ধৈর্য্যের সাথে যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য সচেতনতা মূলক আলোচনা সভা করছি।  এছাড়া কোন রকম সন্দেহ মুলক লোকের আনাগোনা টের পেলে সাথে সাথে পুলিশের সহায়তা নেয়ার অনুরোধ জানাচ্ছি।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, উপজেলাবাসীকে এ বিষয়ে সর্বদা সজাক থাকার পরামর্শ দিয়েছি।  ইতোমধ্যে থানার পুলিশের পক্ষ থেকে সর্বস্থরের জনগনকে সতর্ক করবার জন্যে মসজিদ, মন্দির সহ বিভিন্ন হাট-বাজার ও উপজেলার বিভিন্ন বিদ্যালয় গুলোতে ব্রিফিং করছি।  এমনকি ছেলে ধরা গুজবে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান এবং ভিত্তিহীন গুজবকে কেন্দ্র করে কোনো শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ না করার পরামর্শও দেন তিনি। 

ওসি আরও বলেন, যে কোন মুহুর্তে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে কালিয়াকৈর থানা পুলিশ প্রস্তুত রয়েছে।