৮:৫০ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




কালিয়াকৈরে পুলিশের আটককৃত আসামি পলায়ন

১৯ এপ্রিল ২০১৯, ১১:২৪ পিএম | জাহিদ


তুহিন মোল্লা, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকা থেকে মো. আবির (২৮) ও ডন (২৭) নামের দুই আসামিকে থানায় নেয়ার পথে পুলিশ ভ্যান থেকে আবির নামের এক আসামি পালিয়ে যায়।  

শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার হরিনহাটি এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।  পরে সিএনজি করে থানায় নেয়ার সময় ওই এলাকার হরিনহাটি এপেক্সকলোনির কাছে পৌছলে আসামি আবির সিএনজি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। 

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, গত সোমবার (১৫ এপ্রিল) ভোর ৬টায় উপজেলার হরিনহাটি এলাকায় বস্তাবন্দি হাত পা বাঁধা গুরুতর আহত অবস্থায় রহিম মন্ডল নামের এক যুবককে উদ্ধার চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।  পরে তার মৌখিক জবানবন্দি নেওয়া হয় এবং তার বাবা বাদি হয়ে কালিয়াকৈর থানায় কয়েক জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনাম আরও কয়েক জন আসামি করে একটি এজহার দাখিল করেন।  

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হরিনহাটি এলাকায় রহিমের জবানবন্দি দেয়া এক আসামি আবির ওই এলাকায় অবস্থান করছে বলে জানতে পারি।  পরে তথ্য অনুযায়ী আসামিকে আটক করেন এবং আবিরের কাছ থেকে তথ্য পেয় এজহারভুক্ত আসামি ডনকে হরিনহাটি এলাকা থেকে আটক করে। 

পরে আটককৃত আসামী আবীর ও ডন কে থানায় নিয়ে যাওয়ার পথে হরিনহাটি এপেক্স কলোনির সামনে পৌছলে আসামি আবীর পুলিশের সিএনজি থেকে পালিয়ে যায়।  

তিনি আরও বলেন, এরই মধ্যে পালিয়ে যাওয়া আসামি আবিরকে ধরতে চেষ্টা চলানো হচ্ছে।