৯:২২ এএম, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০




কুষ্টিয়ায় ট্রেনে কেটে মটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্য

১৫ এপ্রিল ২০১৮, ০৯:৪০ পিএম | সাদি


কুষ্টিয়া প্রতিনিধি :  কুষ্টিয়ায় ট্রেনে কেটে মটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  নিহতরা হলো কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা গ্রামের ছাইদুলের ছেলে অষ্টম শ্রেণীর ছাত্র আয়াতুল্লাহ (১৫) ও একই গ্রামের ছাইদুল ছেলে নবম শ্রেণীর ছাত্র মুবিন( ১৬)।  তারা দুজনই আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। 

স্থানীয়রা জানান, দুপুর ১২ টার দিকে পোড়াদহ ষ্টেশনের পাশে চিথলিয়া রেলগেটে শাটল ট্রেনের ইন্জিন ঘোরানোর সময় এই দূর্ঘটনা ঘটে।  ওই সময় মটর সাইকেল আরোহী মবিন ও আয়াতুল্লা তরিঘরি করে রেললাইন পারাপার হচ্ছিল।  তারা ট্রেনের ইঞ্জিনের সাথে ধাক্কা লেগে ঘটনা স্থলেই আয়াতুল্লা নিহত হয়।  গুরুতর আহত মবিন কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। 

পোড়াদহ জি আর পি থানার এস আই আবুল হাসেম জানান, ঘটনার সময় রেল গেইট পড়লেও মটরসাইলে আরোহী দুজন তরিঘরি করে দ্রুত গতিতে প্রবেশ করে এবং ইঞ্জিনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায়।  মটরসাইকেল টি দুমড়ে মুচড়ে যায়।  ঘটনা স্থলেই আয়াতুল্লা নিহত হয়।  গুরুতর আহত অবস্থায় অপর জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  পরে ওই ছাত্রের মৃত্যুর খবর শুনেছেন তিনি। 

এলাকাবাসী জানান, চিথলিয়া রেল ক্রসিংটি দীর্ঘদিন ধরে অরক্ষিত।  মাঝে মধ্যেই এখানে ছোট খাটো দূর্ঘটনা ঘটে।  বার বার সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি।  যার ফলশ্রুতিতে দুই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু! এই মৃত্যু মেনে নিতে পারছেন না এলাকাবাসী।  এ মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 



keya