৪:৪২ পিএম, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার | | ১৪ সফর ১৪৪১




কুষ্টিয়ায় "শিক্ষার গুনগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের শীর্ষক সেমিনার

০৮ জুলাই ২০১৯, ০৩:০৪ পিএম | নকিব


এস এম জামাল, কুষ্টিয়া, প্রতিনিধি :কুষ্টিয়ায় "শিক্ষার গুনগত মানোন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা ও করণীয়" শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকালে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। 

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি)  মো: আসলাম হোসেন। 

এসময় জেলা প্রশাসক বলেন, শেখ রাসেল ডিজিটাল ল্যাবগুলো কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি আইসিটি ক্ষেত্রে দক্ষ জনশক্তি তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সহায়ক ভূমিকা পালন করবে। 

আর তাই প্রতিযোগিতাপূর্ণ বিশ্বে আমাদের শিক্ষার্থীরা তথ্য-প্রযুক্তি জ্ঞান অর্জন করে দেশকে এগিয়ে নিয়ে যাবে বলে আমি মনে করি। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক,শিক্ষা ও আইসিটি) মো: আজাদ জাহানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা  পরিষদ চেয়ারম্যান,  দৌলতপুর, সদর উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, জেলা সিনিয়র তথ্য অফিসার -মো: তৌহিদুজ্জামান, সহকরাী কমিশনার (ভূমি) মুছাব্বিরুল ইসলাম, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মাহেরা নাজনীন প্রমুখ। 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সার্বিক সহযোগীতায় জেলা প্রশাসন, কুষ্টিয়া  এই সেমিনারের আয়োজন করে। 

সেমিনারে সকল উপজেলা শিক্ষা অফিসার, সকল সহকারী প্রেগ্রাামার, শেখ রাসেল ডিজিটাল ল্যাবের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আইসিটি শিক্ষক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 


keya