৫:৫০ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


কী কারণে নতুন ছবি করছেন না দীপিকা?

২১ মে ২০১৮, ০৩:১৩ পিএম | সাদি


এসএনএন২৪.কম : দীপিকা অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পদ্মাবত’ বক্স অফিসে আয় করেছে প্রায় ৫০০ কোটি রুপি।  শুধু তাই নয়, বিতর্কে ঘেরা এই ছবিতে দীপিকার অভিনয়ও হয় প্রশংসিত।  ছবিতে রণবীর সিং ও শহিদ কাপুরের চেয়েও বেশি পারিশ্রমিক হাঁকান তিনি।  অথচ এমন সাফল্যের পরও নতুন কোনো ছবির কাজে হাত দিচ্ছেন না তিনি।  বিশাল ভারদ্বাজের পরিচালনায় ‘স্বপ্না দিদি’ ছবির কাজ থমকে আছে ইরফান খানের অসুস্থতার কারণে।  ফলে দ্রুত ছবির কাজ শুরু হওয়ার সম্ভাবনা নেই।  তাহলে কী কারণে বিরতি নিচ্ছেন দীপিকা?

অনেকেই মনে করছেন রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা চলছে দীপিকা পাডুকোনের।  আর আসন্ন এই বিয়ের জন্যই নতুন ছবির কাজে হাত দিচ্ছেন না তিনি।  বিয়ের ঝামেলা সারতে তারিখগুলো খালি রাখছেন এই তারকা।  বিয়ে সেরে একবারে কাজে মন দেবেন দীপিকা। 

তবে দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদন জানাযায়, ‘ঘাড়ের পেছনে ব্যথা অনুভব করছেন দীপিকা।  তবে দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।  বিয়ের পরিকল্পনা তাঁর কাজে কোনো ব্যাঘাত তৈরি করবে না।  নতুন কোনো ছবির কাজে দীপিকা হাত দিচ্ছেন না, কারণ করার মতো কোনো চরিত্র পাচ্ছেন না। 

কোনো লেখকের লেখা বা পদ্মাবতের মতো ভালো মানের কাজ তাঁর কাছে কেউ নিয়েও আসছেন না।  তিনি নিজেকে মেলে ধরতে চাইছেন।  গতানুগতিক নায়িকা হিসেবে নিজেকে উপস্থাপন করতে রাজি নন দীপিকা। 

এ ছাড়া পারিশ্রমিকও বড় একটি বাধা হয়ে দাঁড়াচ্ছে দীপিকার জন্য।  বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি দাম হাঁকানো বলিউড অভিনেত্রী তিনি।  সূত্রটি আরো জানায়, ‘পদ্মাবত ছবিতে অভিনেতাদের চেয়েও বেশি পারিশ্রমিক পেয়ে বলিউড ইতিহাসে রেকর্ডের জন্ম দিয়েছেন দীপিকা।