১২:৩৫ এএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

খাগড়াছড়িতে ইয়াবাসহ ফেরারি আসামি আটক

১৩ নভেম্বর ২০১৭, ১০:৫৬ পিএম | সাদি


এম. সাইফুর রহমান, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে ডিবি পুলিশের অভিযানে ২১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সঞ্চয় কান্তি দাস (৪০) আটক হয়েছে।  রবিবার রাতে শহরের গঞ্জপাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।  সে পানছড়ি উপজেলার মুসলিম পাড়ার বাসিন্দা সম্ভু চন্দ্র দাসের ছেলে ফেরারি আসামি। 

খাগড়াছড়ি ডিবি পুলিশের ওসি আব্দুর রকিব জানান, সঞ্চয় কান্তি দাস র্দীঘদিন ধরে খাগড়াছড়ি শহর ও আশপাশ এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক দ্রব্য বিক্রি করে আসছিল।  গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে খাগড়াছড়ি শহরের গঞ্জপাড়া ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাকে আটকের পর তার দেহ তল্লাশি করে ২১পিস ইয়াবা সহ আটক করা হয়।  গ্রেফতারের পর সে নিজেকে পানছড়ি উপজেলা যুবলীগের সদস্য দাবি করেন।  তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। 

খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন বলেন. যুবলীগে কোন মাদক ব্যবসায়ীর স্থান নেই।  কেউ অপরাধ করলে আইন শৃঙ্খলা বাহিনী তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। 

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, সঞ্চয় কান্তি দাসের বিরুদ্ধে ৪টি মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।