৫:৪৯ পিএম, ২৬ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার | | ১০ শা'বান ১৪৩৯

South Asian College

খানসামায় বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ পালন

১৪ এপ্রিল ২০১৮, ০৪:০৭ পিএম | সাদি


এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ ১৪২৫ পালন করা হয়েছে। 

এদিন সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা উপজেলা চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমে পান্তা-ইলিশ ভোজনে সকলে অংশ নেয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহম্মেদ মাহবুব উল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান, উপজেলা এল জি ই ডি প্রকৌশলী সুবীর কুমার সরকারসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ। 

এরপর আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গ্রামীণ শহর পাকেরহাটে বর্ণাঢ্য র্র‌্যালী ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের তত্ত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রভাষক জীতেন্দ্রনাথ রায়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম, আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক লিটন রহমান লিটুসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

এছাড়াও বিকেলে পাকেরহাট শহীদ মিনার চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন সুজনসভার আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

Abu-Dhabi


21-February

keya