৮:৫৪ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




খুনি ও ধর্ষণকারীদের বিচারের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

১৫ জুলাই ২০১৯, ০৩:৪৩ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : সম্প্রতি সারাদেশে অব্যাহতভাবে ঘটতে থাকা খুন, ধর্ষণ ও শিশু নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রমৈত্রী।  

‘আমরা একটি নিরাপদ সমাজ চাই’  স্লোগানে সোমবার সকাল ১১টায় মূল ফটকের পাশে অবস্থিত ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’র  সামনে এ মানববন্ধন করে তারা। 

কেন্দ্রীয় ছাত্র মৈত্রীর সদস্য ও ইবি শাখার সভাপতি মোরশেদ হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রউফের এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সভাপতি আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন ও শেখ রাসেল হলের সভাপতি আশিকুর রহমান। 

এছাড়াও দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, প্রচার সম্পাদক মোরশেদুল ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রিড়া সম্পাদক আশিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতার হোসাইন আজাদসহ অন্যন্য নেতাতর্মীরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে ইবি শাখা ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবিব বলেন, ‘স্বাধীনতার এতদিন পরেও আমরা রাজাকারদের বিচার করতে পারছি কিন্তু খুনি, ধর্ষণকারী ও শিশু নির্যাতনকারীদের বিচার করতে পারছিনা কেন? একজন অপরাধী যখন অপরাধ করেও ছাড়া পায় তখন সে আরোও হিং¯্র হয়ে উঠে।  তাই নিরাপদ সমাজ গড়ার জন্য এইসকল অপরাধীকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে হবে। ’


keya