১১:১৪ এএম, ২২ নভেম্বর ২০১৭, বুধবার | | ৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

খবর বাংলা সাহিত্য আসর অনুষ্ঠিত

১১ সেপ্টেম্বর ২০১৭, ১০:১৬ পিএম | সাদি


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা’য় সুস্থ্য ও মানসম্মত সাহিত্য চর্চার লক্ষে খবর বাংলা সাহিত্য আসর এর ২য় সাহিত্য আসর সোমবার বিকাল ৫টায় ঘোড়াষ্ট্যান্ড সংলগ্ন দৈনিক খবর বাংলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

বীর মুক্তিযোদ্ধা কবি মো. আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও দৈনিক খবর বাংলার সম্পাদক ড. আব্দুস সালাম এর সঞ্চালনায় সাহিত্য আসরে বক্তব্য রাখেন, বাংলাদেশ কবিতা সংসদ’র সভাপতি কবি মানিক মজুমদার, দৈনিক সিনসা’র নির্বাহী সম্পাদক কবি আমিনুর রহমান খান, গবেষক ও লেখক মনছুর আলম, শিক্ষক ও গবেষক মীর্জা সিদ্দিকুল ইসলাম ফরিদ, প্রভাষক সালাউদ্দিন, সরকারি ঈশ্বরদী কলেজ প্রভাষক (খন্ডকালিন) সালেক শিবলু,

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আদ্যনাথ ঘোষ, আদর্শ গার্লস হাই স্কুল’র শিক্ষক কবি আতাউর রহমান, সাংস্কৃতিক কর্মী ও আবৃত্তিকার ভাস্কর চৌধুরী,  বাংলাদেশ কবিতা সংসদ’র সাংগঠনিক সম্পাদক কবি মধুসূদন মজুমদার, পাথফাইন্ডার সিটিআই’র সুপারিনটেন্ডেন্ট ও সাংবাদিক কবি শফিক আল কামাল, এশিয়ান টেলিভিশন’র জেলা প্রতিনিধি ও কবি আর কে আকাশ। 

কবিতা আবৃত্তি করেন, কবি মো. আবুল কালাম আজাদ, কবি আতাউর রহমান, কবি মধুসূদন মজুমদার, উত্তম কুমার দাস, ভাস্কর চৌধুরী, শফিক আল কামাল, মুরাদ পারভেজ, শারাফা বিনতে শরীফ নাবা। 

এসময় উপস্থিত ছিলেন ফারহানা রহমান, বঙ্গীয় সিদ্দিক, খবর বাংলার স্টার রিপোর্টার রনি ইমরান, কাজী জুয়েল, তানভীর ইসলাম অয়ন, জাহাঙ্গীর আলম প্রমুখ।  বক্তরা খবর বাংলা সাহিত্য আসরকে স্বাগত জানান এবং মহৎ উদ্যোগ’র জন্য দৈনিক খবর বাংলার সম্পাদক ড. আব্দুস সালামকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

অনুষ্ঠান শেষে এখন থেকে প্রতি মাসের ২য় সপ্তাহ সোমবার সন্ধ্যায় খবর বাংলা সাহিত্য আসর অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।