১২:১৬ পিএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


খালেদা জিয়ার সঙ্গে বিকেলেই দেখা করবেন ব্যক্তিগত চিকিৎসকরা

০৯ জুন ২০১৮, ০২:১৭ পিএম | সাদি


এসএনএন২৪.কম :বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে শনিবার কারাগারে যাবেন তার ব্যক্তিগত চিকিৎসকরা।  বিকেল ৩টার দিকে চিকিৎসকরা নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারে যাবেন। 

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।  তিনি জানান, মেডিসিনের এফএম সিদ্দীকী, নিউরো সার্জন ওয়াহিদুর রহমান,চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. আবদুল কুদ্দুস, ডা.মামুন রহমান খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন।  তাদের দেখা করার অনুমতিও রয়েছে। 

এর আগে শুক্রবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ‘খালেদা জিয়া ৫ জুন (মঙ্গলবার) কারাগারে মাথা ঘুরে পড়ে যান।  সম্প্রতি কারাগারে তার নিকটাত্মীয়রা দেখা করতে যান।  এসময় তিনি একথা জানান।  সরকারের জিঘাংসার কষাঘাতের তীব্রতা যে কত ভয়াবহ, সেটি বোঝা যাবে শুধু খালেদা জিয়ার প্রতি অমানবিক আচরণের মাত্রা দেখলেই। 

তিনি জানান, খালেদা জিয়া গত তিন সপ্তাহ ধরে ভীষণ জ্বরে ভুগছেন।  যা কোনোক্রমেই ঠিক হচ্ছে না।  চিকিৎসা বিদ্যায় যেটিকে বলা হয় টিআইএ (ট্রানজিয়েন্ট স্কিমিক অ্যাটাক)।  দেশনেত্রীর দুটো পা এখনও ফুলে আছে এবং তিনি তার শরীরের ভারসাম্য রক্ষা করতে পারছেন না।