২:০২ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




খুলনার সাংবাদিক ইউসুফ আলীর পিতার ইন্তেকাল

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | মোহাম্মদ হেলাল


এসএনএন২৪.কম : মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সদস্য এবং দৈনিক ডেসটিনির খুলনা ব্যুরো প্রধান সেখ ইউসুফ আলীর বাবা সেখ লুৎফর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি....রাজিউন)।  তার বয়স হয়েছিল ৮০ বছর।  বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৯টায় মহানগরীর খালিশপুরের আলমনগরের চরেরহাটের নিজস্ব বাসভবনে মৃত্যু হয় তার।  লুৎফর রহমান বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।  

তিনি দুই ছেলে এবং পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বাদ জোহর স্থানীয় চরেরহাট ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা সম্পন্ন হবে।  এরপর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।  

মৃত্যুর খবর শুনে রাতেই মরহুমের বাসভবনে যান সাংবাদিক কেএম জিয়াউস সাদাত, এহতেশামুল হক শাওন, মুহাম্মদ নূরুজ্জামান ও রাজু আহমেদ।  সেখ ইউসুফ আলীর বাবা সেখ লুৎফর রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন এমইউজে খুলনার নেতারা।  তারা বিবৃতিতে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন।  বিবৃতিদাতারা হলেন- এমইউজের সভাপতি আনোয়ার আহমেদ, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি আতিয়ার পারভেজ, কোষাধ্যক্ষ এএইচ এম শামীমুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুজ্জামান ও সদস্য মো. মিজানুর রহমান মিল্টন।  সাংবাদিক নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাতও কামনা করেন।  

সম্পাদনা : চৌধুরী-২/এসএনএন-১৫ ডিসেম্বর, ২০১৬


keya