১:৩২ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




খুলশীতে র‌্যাবের অভিযানে নারী মাদক ব্যবসায়ী আটক

২১ অক্টোবর ২০১৯, ১০:৫১ এএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রাম :   মহানগরীর খুলশী থানাধীন পূর্ব নাসিরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি মাইক্রোবাস থেকে ১৭,৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১ জন ভারতীয় নাগরিকসহ ০৫ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র প্রমোদ ভ্রমনের আড়ালে একটি মাইক্রোবাসের মাধ্যমে কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন পূর্ব নাসিরাবাদস্থ ২০৯৩/এ জাকির হোসেন বাইলেন জাহান ম্যানশন জয়েন্ট কমিশনার আলহাজ্ব ফয়েজুর রহমান এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। 

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি মাইক্রোবাসকে তল্লাশির জন্য জন্য সংকেত দিলে মাইক্রোবাসের ড্রাইভার গাড়িটিকে র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। 

তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা যাত্রী এবং গাড়ি তল্লাশি শুরু করলে গাড়ি থেকে নেমে কয়েকজন দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১।  নাঈমা বেগম (২৮), পিতা- মৃত রাইছ উদ্দিন, ২।  মোসাঃ রুজিনা বেগম (৫৬), স্বামী- মৃত রাইছ উদ্দিন, উভয় ঠিকানা- ২৯/এ নবদম হাউজিং, মোহাম্মদপুর ঢাকা উদ্যান, থানা- আদাবর, ঢাকা, ৩।  সুমাইয়া ইসলাম (২১), পিতা- নজরুল ইসলাম, ৪।  শাহনাজ বেগম (৫০), পিতা- খালেক সরকার, উভয় ঠিকানা- নাগরবাগ, থানা- শ্রীনগর, জেলা- মুন্সিগঞ্জ, বর্তমান ঠিকানা- বাসা নং-২৬, বøক এ, রোড নং-০৫, মীরপুর-১, থানা- শাহআলী, ঢাকা এবং ৫।  কমলকর (২৮), স্বামী- তারশিম সিং, ঠিকানা- উদ্দামসিং নগর, থানা- নানফমাথা, জেলা- বলখিরা, দেশ- ভারত’দেরকে আটক করে। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে মহিলা র‌্যাব সদস্য দ্বারা শালীনতার সহিত আটককৃত আসামীদের দেহ এবং তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ১৭,৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। 

জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পলাতক আসামী মোঃ ছারোয়ার (৩৫), টেকনাফ, কক্সবাজার থেকে উক্ত ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ভ্রমণের আড়ালে সুকৌশলে ঢাকায় বিক্রির উদ্দেশ্যে রওনা করে। 

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাহমুদুল হাসান মামুন এসএনএন২৪.ডট কমকে জানান, তারা দীর্ঘদিন যাবত এধরনের ভিন্ন ভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছে।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮৮ লক্ষ ৪০ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।    


keya