২:০০ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




গুইমারা মাদ্রাসায় প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

২৬ আগস্ট ২০১৮, ০২:৪২ পিএম | মাসুম


খাগড়াছড়ি প্রতিনিধি : গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রপরিষদ পরিষদ এর উদ্যেগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

২৫ শে আগষ্ট শনিবার বিকাল ৫টায় মাদ্রাসার হলরুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। 

প্রাক্তন ছাত্রপরিষদের সহ-সভাপতি আব্দুল জলিল এর পরিচালনা ও সাধারণ সম্পাদক ইউছুফ পাটোয়ারি'র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠণের সাবেক সভাপতি মো: ইউনুছ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রাক্তন ছাত্রপরিষদের উপদেষ্টা মন্ডলির সভাপতি ও গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার জায়নুল আবদিন। 

বিশেষ অতিথি ছিলেন, সহ-সুপার মাওলানা আ.ন.ম. রফিকুল ইসলাম, মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো: ইউচুপ, মাওলানা খুরশেদুল আলম, ইন্জিনিয়ার আবু তালেব, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আনিছুর রহমান, উপজেলা প্রেস ক্লাব গুইমারার সভাপতি এম.সাইফুর রহমান সজিব প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, একটি ডিজিটাল,স্বনির্ভর ও কল্যাণময় রাষ্ট্র গড়তে মাদ্রাসা শিক্ষার্থীদের ভূমিকা অপরিসীম।  এই সংগঠন সময়োপযোগী কর্মসূচির মাধ্যমে সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষক,শিক্ষার্থীসহ অত্র এলাকার মানুষকে একটি অরাজনৈতিক, সামাজিক ও গুণগত শিক্ষার পথপ্রদর্শক হিসেবে সবাইকে একটি প্লাটফর্মে আনতে সক্ষম হয়েছে। 

ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। 

এসময় অন্যান্যের মধ্যে সংগঠণের সহ-সভাপতি নুরুননবী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ইকবাল হোসাইন, আবু তাহের, আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন। 



keya