১:৩১ পিএম, ২১ এপ্রিল ২০১৮, শনিবার | | ৫ শা'বান ১৪৩৯

South Asian College

গাউছুল আজম কনফারেন্সের প্রচারে এক বর্ণাঢ্য মোটর র‌্যালী

২৩ ডিসেম্বর ২০১৭, ০৫:৩৫ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ) উদ্যাপন ও খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা, খলিফায়ে রাসূল (দঃ), হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রাঃ) এর স্মরণে মুুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে ২৫ ডিসেম্বর সোমবার চট্টগ্রাম লালদীঘি ময়দানে অনুষ্ঠিতব্য ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স’র প্রচারের লক্ষ্যে গত (২৩ ডিসেম্বর) শনিবার এক বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়। 

পবিত্র ফাতেহা শরীফ পাঠ ও মিলাদ-কিয়ামের মাধ্যমে মোনাজাত করে শুরু হওয়া শত শত মোটর সাইকেল যোগে এ র‌্যালীটি রাউজান কলেজ থেকে শুরু হয়ে পাহাড়তলী, কাপ্তাই রোড দিয়ে নোয়াপাড়া, মদুনাঘাট, নজুমিয়াহাট, কুয়াইশ নতুন রাস্তার মাথা, অক্সিজেন হয়ে চট্টগাম বিশ্ববিদ্যালয় গেইট, হাটহাজারী কলেজ হয়ে রাঙ্গামাটি রোড দিয়ে রাউজান সদর হয়ে কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসা ময়দানে এসে শেষ হয়। 

মোটর সাইকেল র‌্যালী দেখার এবং কনফারেন্সের বিভিন্ন কুশলাদি জানার জন্য রাস্তার দু’পাশে উৎসুক জনতা ভীড় জমায়।  এ সময় মোটর সাইকেল আরোহীরা রাস্তার দু’পাশে দাড়িয়ে থাকা জনতার হাতে লিপলেট বিতরণ করে কনফারেন্সের দাওয়াত দেন। 

এ অভিনব মোটর সাইকেল র‌্যালীর মাধ্যমে গাউছুল আজম কনফারেন্স এর প্রচারনায় গ্রাম ও নগরের বিশাল এলাকা জুড়ে জনগণের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। 

এছাড়াও কনফারেন্স উপলক্ষে পুরো চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলার সড়ক ও মহানগর জুড়ে তোরণ, বিলবোর্ড, ফেষ্টুন, প্লেকার্ড উত্তোলন করে সুসজ্জিত করা হয়েছে । 

Abu-Dhabi


21-February

keya