৮:৩৯ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




গাজীপুরে ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৭ জুলাই ২০১৯, ০৬:২৮ পিএম | নকিব


মো. তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর ও কালিগঞ্জ থানা এলাকায় ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১০১৫ পিচ ইয়াবা ও ২৭ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।     

বুধবার দুপুরে আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেন।  এর আগে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা ডিবি পুলিশ। 

আটককৃতরা হলেন, মোঃ কামাল হোসেন মানজু (৩৫) গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার পানজোড়া চেয়ারম্যান বাড়ী এলাকার মৃত. মোকছেদের ছেলে  ও মোঃ তোফাজ্জল হোসেন @ আকাশ (৩০) ময়মনসিংহ জেলার পাগলা থানার তললি এলাকার মোঃ আলাউদ্দিন শেখের ছেলে।  তিনি জেলার শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা আনসার রোড ফখরুল এর বাড়ীর ভাড়াটিয়া এবং মোঃ নজুরল ইসলাম @ ফকরুল (৩৮) গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা এলাকার মৃত. আবু বক্কর সিদ্দিকের ছেলে। 

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ টীম অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আফজাল হোসাইন এর তত্বাবধানে এবং উপ-পরিদর্শক (এসআই) কাজী শাওন এর নের্তৃত্বে কালীগঞ্জ থানা এলাকায় মঙ্গলবার রাতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালাইয়া মোঃ কামাল হোসেন (মানজু)-কে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ২৭গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে। 

অপর দিকে ডিবি পুলিশের (এসআই) মো. মফিজুর রহমান মল্লিক এর নের্তৃত্বে শ্রীপুর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালাইয়া মোঃ তোফাজ্জল হোসেন (আকাশ)-কে ৫০০ পিচ ইয়াবা এবং মোঃ নজুরল ইসলাম (ফকরুল)-কে ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।  

পরে কালীগঞ্জ থানায় মামলা নং- ১৬ (৭)১৯ রুজু হইয়াছে এবং শ্রীপুর থানায় মামলা নং-৫২ (৭)১৯ রুজু করে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।  


keya