৬:২০ পিএম, ২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার | | ৮ শা'বান ১৪৩৯

South Asian College

গাজীপুরে ট্রাক চাপায় যুবকের মৃত্যু

১১ জানুয়ারী ২০১৮, ১১:২৩ এএম | নিশি


তুহিন মোল্লা, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দোকানে ঢুকে পড়লে চাপা পড়ে বিপ্লব মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত বিপ্লব বগুড়ার সারিয়াকান্দি থানার কালামপুর এলাকার শহিদুল মন্ডলের ছেলে।  সে ওই দোকানের কর্মচারী বলে জানা গেছে। 

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বিপ্লব মিয়া বুধবার রাতে হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ডিজেল ও যানবাহনের পার্স বিক্রির দোকানে ঘুমিয়ে ছিলেন।  রাত ২টার দিকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই দোকানে ঢুকে পড়ে। 

এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।  খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্র্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. আব্দুল হাই জানান, লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।