৮:৪৭ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




গাজীপুরে ফ্ল্যাট বাসা থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

২৪ এপ্রিল ২০১৯, ০৬:৪৮ পিএম | জাহিদ


মো.তুহিন মোল্লা, গাজীপুর : গাজীপুরের টঙ্গী ঝিনু মার্কেট এলাকার একটি ফ্ল্যাট থেকে নূরজাহান বেগম (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাত ১টার দিকে টঙ্গীর পাগার ঝিনুক মাকের্ট এলাকার একটি ফ্ল্যাট বাসার দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত নূরজাহান বেগম নোয়াখালী জেলার চাটখিল থানার পাইকপাড়া এলাকার মো. জহিরুল ইসলামের স্ত্রী। 

স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী থানা পুলিশ জানান, নূরজাহান বেগম জহিরুলের দ্বিতীয় স্ত্রী।  নূরজাহানকে নিয়ে জহিরুল ওই চারতলা ফ্ল্যাট ভবনের দ্বীতিয় তলায় ভাড়া থেকে মুদি দোকানের ব্যবসা করতেন।  মঙ্গলবার রাতে জহিরুল গ্রামের বাড়ি থেকে টঙ্গীর বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি শুরু করেন।  পরে নূরজাহানের কোন সারা-শব্দ না পেয়ে পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়াদের বিষয়টি জানান এবং পুলিশে খবর দেয়। 

জিএমপির টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্লোরে নূরজাহানের মরদেহ পড়ে থাকতে দেখেন।  পরে রুমের ফ্লোর থেকে নূরজাহানের গলাকাটা মরদেহ উদ্ধার করেন এবং মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা বটি উদ্ধার করা হয়।  মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আর বলেন, বিষয়টি তদন্তের স্বার্থে নিহতের স্বামী জহিরুল ইসলামকে পুলিশ হেফাজতে রেখে প্রাথমিক জিজ্ঞাসাবাদ কার হচ্ছে।  তবে ঘটনাটি হত্যা না‌কি আত্মহত্যা এ বিষয়ে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান তিনি।