৬:৩৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

South Asian College

গনসংযোগে সরকারের উন্নয়নের কথা প্রচার করছেন ছাত্রলীগনেতা কামরুল হাসান বারী

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:২৫ পিএম | সাদি


হাবিবুর ররহমান, যশোর প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোরের মনিরামপুর -৫ আসনে  আওয়ামীলীগের  মনোনয়ন প্রত্যাশী  বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ক্রেদীয় ছাত্র নেতা কামরুল হাসান বারী গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। 
তিনি বুধবার সকালে মনিরামপুর উপজেলার কাশিমনগর ইউনিয়নের ইত্যা, কুলিপাশা, কালারহাট, নিমতলা, রহমান মোড়, মান্নানমোড়, কাশিমনগর বাজার বাজার, রোহিতা ইউনিয়নের রোহিতা, বাসুূদেবপুর,পলাশী, রাজবাড়িয়া, এরপর, মশিয়াহাটি, চালুয়াহাটি, জালঝাড়া, গাংড়াবাজার, হোগলাডাঈা ,মনিরামপুর পৌর, জয়পুর, ঢাকুরিয়া, কুলটিয়া, হরিদাসকাটি, নেহালপুর, কালিবাড়ি, বাজিতপুর, খানপুর, মাসনা, বাকোশপুল হাজিরহাটে গনসংযোগ করেন। 

গনসংযোগ কালে এসব জনপদে তাদের প্রিয় নেতার কথা শোনার জন্য দলীয় নেতা কর্মীসহ সর্বসাধরনের ভীড় লক্ষ করা যায়।  এ সব এলাকায়  দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামীলীগ সরকারের পক্ষে  দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ক্লিন ইমেজের অধিকারী হিসেবে কামরুল হাসান বারী  । 

গনসংযোগ কালে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল।  দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী এবং বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।  দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে।  সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে ।  অর্থাৎ দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। 

দেশে উন্নয়নের এ ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী  শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই এবং  দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় জননেত্রী  শেখ হাসিনার সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে । 

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে মনিরামপুর-৫ আসনের  এলাকার মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি।  মনোনয়ন পাওয়া না পাওয়া নেত্রীর ইচ্ছার উপর  ।   আওয়ামীলীগের   জন্য কাজ করে যাচ্ছি, যাবো এবং মানুষের পাশে আছি,  থাকতে চাই।  পরিশেষে তিনি দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন – আসুন  সকল ভেদাভেদ ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষ সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে পদাদলিত করে দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে  আগামী জাতীয়  নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নিরঙ্কুশ বিজয় অর্জনের লক্ষে নিঃস্বার্থ ভাবে কাজ করি এবং এটাই হোক আমাদের একমাত্র অঙ্গিকার । 

এ সময় তিনি  দেশরত্ন শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সর্বস্তরের জনগনের নিকট দোয়া কামনা করেছেন।  উল্ল্যেখ্য, তিনি  বিভিন্ন গনমাধ্যমের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে এবং সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে  সারা দেশে পরিচিতি পেয়েছেন।  তিনি  সব সময় এলাকার সাধারণ মানুষের পাশে থাকছেন। 

গনসংযোগ কালে এসব জনপদের দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষেরা জানান, মনিরামপুর উপজেলার আওয়ামীলীগের সুযোগ্য কামরুল হাসান বারী ভাইয়ের মত উদ্যামী এবং পরিশ্রমী তরুণকে মনিরামপুর-৫ আসনে  আগামী দিনের সংসদ সদস্য হিসাবে দেখতে চান। 

এ সময় তারা আরো জানান, এ আসনের সাধারণ জনগণ চায় এমন একজন নেতা যিনি সুখে দুঃখে এলাকাবাসীর সাথে থাকবেন।  এক্ষেত্রে যশোর জেলার মনিরামপুরের  বারী সকলের মন কেড়েছেন বলে ও তারা জানান।