৪:২৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার | | ১০ মুহররম ১৪৪০


গুরুদাসপুরে দুই স্কুল ছাত্র নিখোঁজ

১০ জুলাই ২০১৮, ০৬:০১ পিএম | মাসুম


মো. আখলাকুজ্জামান, গুরুদাসপুর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে সোহাগ (১০) ও বাবু (১৪) নামে দুই স্কুল ছাত্র ৫দিন যাবৎ নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।  ইতিপুর্বেও পর পর কয়েকটি শিশু নিখোঁজের পর লাশ উদ্ধারের ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্রদের পরিবার আতঙ্কে রয়েছে। 

স্থানীয় সুত্রে জানা যায়, গত শনিবার সকালে তারা দু’জন স্কুলে যাওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়।  পাঁচ দিন অতিবাহিত হলেও তাদের কোন খোঁজ মিলছে না।  নিখোঁজ সোহাগ উপজেলার খামারপাথুরিয়া গ্রামের হোসেন আলীর ছেলে ও খামারপাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র এবং নিখোঁজ বাবু একই গ্রামের আলীমুদ্দিনের ছেলে ও মৌখাড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। 

পরিবার সুত্রে জানা গেছে, নিখোঁজ সোহাগের মুখ মন্ডল গোলাকার, গায়ের রং-ফর্সা, উচ্চতা-৩ ফুট ২ ইঞ্চি, পড়নে কালো রংয়ের প্যান্ট ও গেঞ্জি ছিল এবং বাবুর মুখ মন্ডল গোলাকার, গায়ের রং শ্যামলা, উচ্চতা-৪ ফুট ৬ ইঞ্চি, পড়নে গোলাপী রংয়ের শার্ট ও কালো রংয়ের প্যান্ট ছিল। 

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা জানান, এ বিষয়ে জিডি নেয়া হয়েছে।  তাদের খুঁজে বের করতে সকল থানায় বার্তা পাঠানো হয়েছে এবং অনুসন্ধান অব্যাহত রয়েছে।