৩:৫৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার | | ১০ মুহররম ১৪৪০


গুরুদাসপুরে স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় আটক ১

১০ জুলাই ২০১৮, ০৫:৩৯ পিএম | মাসুম


মো. আখলাকুজ্জামান, গুরুদাসপুর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে আট বছরের স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে রিপন (১৮) নামের একজনকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

ওই স্কুল ছাত্রী উপজেলার রানীগ্রামের আরিফুল ইসলামের মেয়ে ও কাছিকাটা ইভারগ্রীন কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণীর ছাত্রী।  এ ঘটনায় সোমবার রাতেই মেয়েটির বাবা আরিফুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় ধর্ষনের চেষ্টা মামলা দায়ের করেন। 

এলাকাবাসী ও অভিযোগ যুত্রে জানা যায়, সোমবার বেলা তিনটার দিকে উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়ি কাছিকাটায় ওই ঘটনা ঘটে।  ওই স্কুল ছাত্রী ছুটির পর একা বাড়ী যাওয়ার পথে ফাঁকা পেয়ে তার মুখ চেপে ধরে পাটের ক্ষেতের মধ্যে নিয়ে যায়।  সেখানে তাকে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টাকালে মেয়েটির চিৎকারে মাঠের কৃষকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। 

সেই সাথে ধর্ষক রিপনকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে খবর দিলে পুলিশ সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে রিপনকে আটক করে থানায় নিয়ে আসে।  রিপন সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার চরকুশাবাড়ী সবুজ পাড়ার মাহাতাব হোসেনের ছেলে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা বলেন, ধর্ষনের চেষ্টাকালে স্থানীয়রা রিপনকে আটক করে থানায় খবর দেয়।  পুলিশ তাকে আটক করে ধর্ষন চেষ্টা মামলা নিয়ে নাটোর জেল হাজতে প্রেরন করেছে।