৮:৫৪ এএম, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার | | ১৮ রমজান ১৪৪০




গরুর দাম কম বলায় হামলার শিকার, টাকা ছিনতাই

১১ মে ২০১৯, ০৮:৩৫ পিএম | জাহিদ


কে.এম.রিয়াজুল ইসলাম, বরগুনা : বরগুনার তালতলী উপজেলার পশ্চিম বাদুরগাছা গ্রামের গরু ব্যবসায়ী তৈয়ব আলী সিকদারকে মারধর করে ৯৫ হাজার টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  আহত তৈয়ব আলীকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।  ঘটনা ঘটেছে শনিবার সকালে। 

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বাদুরগাছা গ্রামের গরু ব্যবসায়ী তৈয়ব আলী সিকদার শনিবার সকালে একই গ্রামের খালেক হাওলাদারের বাড়ীতে দুইটি গরু কিনতে যায়।  গরুর মালিক খালেক হাওলাদার ওই গরু দুটির দাম হাকেন ৬০ হাজার টাকা।  গরু ব্যবসায়ী তৈয়ব আলী ওই গরুর দাম বলেন ৪৫ হাজার টাকা।  ব্যবসায়ী তৈয়ব আলী গরুর দাম কম বলা নিয়ে খালেক হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। 

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে খালেক হাওলাদার, তার ছেলে মজিবর হাওলাদার, বেল্লাল হাওলাদার ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার ব্যবসায়ী তৈয়ব আলী সিকদারকে বেধরক মারধর করেন।  পরে ওই ব্যবসায়ীর পকেটে থাকা ৯৫ হাজার টাকা তারা ছিনতাই করে নিয়ে যায়।  স্থানীয় লোকজন তৈয়ব আলীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, আহত তৈয়ব আলী সিকদারের বাম চোঁখের নিচে কাঁটা ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখমের চিহৃ রয়েছে। 

আহত তৈয়ব আলী সিকদার বলেন, গরুর দাম কম বলায় ক্ষিপ্ত হয়ে খালেক হাওলাদার তার ছেলে মজিবর, বেল্লাল ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার আমাকে মারধর করে আমার সাথে থাকা ৯৫ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে। 

খালেক হাওলাদার মারধর ও টাকা ছিনতাইয়ের কথা অস্বীকার করে বলেন, তৈয়ব আলী সিকদার এলাকার লোকজন নিয়ে আমাদের মারধর করেছে। 

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।