১:৫৯ এএম, ২৫ মে ২০১৯, শনিবার | | ২০ রমজান ১৪৪০




গোসাইরহাট উপজেলা যুবলীগের সম্মেলন : নুরুজ্জামান সভাপতি, বাবলু সা.সম্পাদক

১২ মে ২০১৯, ০৪:০৭ পিএম | জাহিদ


রোমান আহমেদ রোমান, শরীয়তপুর : শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সন্ধ্যায় গোসাইরহাট অডিটেরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে নুরুজ্জামান মৃধা’কে সভাপতি ও বাবলু মৃধা কে সাধারন সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।  সম্মেলনের উদ্ধোধক ছিলেন, শরীয়তপুর জেলা যুবলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর।  প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। 

প্রধান বক্তা ছিলেন, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুহুন মাদবর।  বিশেষ অতিথি ছিলেন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিকদার, সাধারন সম্পাদক সৈয়দ নাসির উদ্দীন, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ প্রমূখ।  

এদিকে গোসাইরহাট উপজেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি নুরুজ্জামান মৃধা ও সাধারন সম্পাদক বাবলু মৃধা শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা যুবলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক নুহুন মাদবরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

অন্যদিকে গোসাইরহাট উপজেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি নুরুজ্জামান মৃধা ও সাধারন সম্পাদক বাবলু মৃধাকেও দলীয় নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 


keya