৪:৩৬ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার | | ১৫ জমাদিউস সানি ১৪৪০




চকরিয়া আন নূর মাদরাসার দুই দিনের প্রতিযোগিতা সম্পন্ন

১১ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৯ পিএম | জাহিদ


শাহজালাল শাহেদ, চকরিয়া : চকরিয়া আন নূর দাখিল মাদরাসার দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা মাদরাসা মিলনায়তনে সম্পন্ন হয়েছে।  কর্মসূচির দ্বিতীয়দিন সোমবার ১১ ফেব্রুয়ারি সকাল ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন প্রতিযোগিতার আহবায়ক আন নূর ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ শোয়াইব। 

মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হামিদ নূরীর সার্বিক তত্ত্বাবধানে ও বিশিষ্ট শিক্ষাবিদ মাদরাসার পরিচালক অধ্যাপক মো. শওকত আলীর সার্বিক পরিচালনায় শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয় কেন্দ্রিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।  সাংস্কৃতিক প্রতিযোগিতার দিন প্রধান অতিথি ছিলেন চকরিয়া আন নূর মাদরাসার পরিচালক মাওলানা আকবর আহমদ।  এতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট ক্রীড়ানুরাগি মাস্টার শহিদ উল্লাহ (বি.এ)। 

এসময় সাবেক প্রতিষ্ঠাতা সেক্রেটারি তরুণ সমাজসেবক এইচ.এম এহছানুল হক, শিক্ষার্থীদের অভিভাবক-অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  উল্লেখ্য, হযরত শাহজালাল (রঃ), হাজী শরিয়ত উল্লাহ (রঃ) ও শহীদ তীতুমীর (রঃ) নামে হাউজ ভাগ করে দুই দিনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শিক্ষার্থীরা। 

উল্লেখ্য, রোববার ১০ফেব্রুয়ারি সকাল ৯টায় মাদরাসা প্রাঙ্গণে কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশন এবং জাতীয় পতাকা ও মাদরাসা পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন হয়।