৯:৫২ এএম, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০


চিটাগাং লইয়ারর্স এন্ড ল স্টুডেন্ট’স সোসাইটি এর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

২৯ জানুয়ারী ২০১৮, ০৫:৩০ পিএম | নিশি


এসএনএন২৪.কম : এডভোকেট জোবায়ের মোহাম্মদ আওরঙ্গজেব সভাপতি ও নোবেল দে টিটুল কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট চিটাগাং লইয়ারর্স এন্ড ল স্টুডেন্ট’স সোসাইটি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় শাখা কমিটি অনুমোদন দেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জা ও সাধারণ সম্পাদক পল্টন দাশ।  

এই উপলক্ষে ২৯ জানুয়ারি অনুষ্ঠিত মতবিনিময় সভায় সংগঠনের সভাপতি এডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জা’র সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়ন্ত তালুকদার’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আকিব চৌধুরী, এডভোকেট জোবায়ের মোহাম্মদ আওরঙ্গজেব, এডভোকেট রতন দাশ।  

এতে আরও উপস্থিত ছিলেন, মোজাম্মেল হোসেন, মোশারেফ হোসেন, মেজবাহ উদ্দিন মাসুম, ফাহিমা শারমিন, বিবি জুলেখা টুম্পা, সুজন কান্তি দে, সাব্বির আহমেদ শাকিল, সৈয়দ মোতাহের হোসেন রাসিফ প্রমুখ।  

উক্ত সভায় এডভোকেট জোবায়ের মোহাম্মদ আওরঙ্গজেব সভাপতি, এডভোকেট রতন দাস সিনিয়র সহ-সভাপতি, মীর কায়েস উদ্দিন, দেলোয়ার হোসেন, রাজভীন নাহার রিভা সহ-সভাপতি, নোবেল দে টিটুল সাধারণ সম্পাদক, আকাশ দে সাংগঠনিক সম্পাদক, অনিক হাওলাদার সহ-সাংগঠনিক সম্পাদক, সঞ্চয় চৌধুরী অর্থ সম্পাদক, পরাগ চৌধুরী আইন সম্পাদক, খোরশেদুল আলম সোহান প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ ফয়েজ আহমেদ দপ্তর সম্পাদক, রিংকি দাশ মহিলা বিষয়ক সম্পাদক, আজমা আক্তার এ্যানি সহ-মহিলা বিষয়ক সম্পাদক, নোমান বিন খুরশীদ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সুপন দেব নাথ সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, মুহায়মীন চৌধুরী, হাসানুর রহমান জিয়াদ, নাবিল হাসান, মোঃ তারেক হোসেন, রিমন ধর কে নির্বাহী সদস্য করে  ২১ সদস্য বিশিষ্ট সি.এল.এল এস.এস. প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় শাখা কমিটি গঠন করা হয়। 


keya