২:০৪ পিএম, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার | | ৯ জ্বিলহজ্জ ১৪৩৯


চট্টগ্রাম জেলা প্রশাসককে বরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত

৩১ জুলাই ২০১৮, ০৪:২৮ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : চট্টগ্রাম অফিসার্স ক্লাবের উদ্যোগে সোমবার রাত সাড়ে ৮টায় চট্টগ্রাম জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি মো: ইলিয়াস হোসেনের বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান ক্লাবের সহসভাপতি ও অনুষ্ঠানের সভাপতি আবদুল­াহ আল রায়হান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত জেলা প্রশাসক মো: ইলিয়াছ হোসেন।  বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা খন্দকার জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দার চৌধুরী
বাবুল, উপ-পুলিশ কমিশনার মোস্তাইন বিল­াহ। 

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি ও অফিসার্স ক্লাবের আজীবন সদস্য এটিএন বাংলার ডেপুটি ব্যুরোচীফ মনজুর কাদের মঞ্জু। 

জেলা প্রশাসক কে ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: হাবিবুর রহমানসহ অন্যন্য সদস্য বৃন্দ। 

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভপতি হাসান মাহমুদ চৌধুরী, এ এন এফ এল প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আহসানুল করীম এমজেএফসহ ক্লাবের উলে­খযোগ্য সদস্য উপস্থিত ছিলেন।  সংবর্ধনার অনুষ্ঠানে ক্লাবের উন্নয়ন ও অগ্রগতিতে জেলা প্রশাসক মো: ইলিয়াছ হোসেনের কার্যকরী উদ্যোগে প্রসংশা করেন বক্তারা। 

জেলা প্রশাসক মো: ইলিয়াছ হোসেন বলেন, ক্লাবকে প্রাণ সাঞ্চল্য রাখার জন্য সকল সদস্যকে এগিয়ে আসতে হবে।  ক্লাবের জন্য সবাইকে সময় দিতে হবে।  ক্লাবকে আরো যুগউপযোগী করার জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও তিনি উলে­খ করেন। 

পুরো অনুষ্ঠানের স্পন্সর ছিলেন এ এন এফ এল প্রাপার্টিজ লি:।  অনুষ্ঠানে খ্যাতিমান শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।