৩:৪৫ পিএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

হানা দিয়েছে বৃষ্টি

চট্টগ্রাম টেস্ট বন্ধ

০৬ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৮ এএম | এন এ খোকন


এসএনএন২৪.কম : চট্টগ্রাম টেস্ট শুরুর আগে বৃষ্টির সম্ভাবনার কথা জানালেও ৪ ও ৫ সেপ্টেম্বর কোনো বৃষ্টি হয়নি।  তবে আজ ভোর থেকেই আকাশ পরিষ্কার থাকলেও সকাল সাড়ে আটটার পর থেকে আকাশের রূপ বদলে হানা দিয়েছে বৃষ্টি। 

সকাল ৯.৩৫ মিনিটে বৃষ্টি নেমেছে স্টেডিয়াম ও তার আশে পাশে।  মাঠ কর্মীরা আগে থেকে তৈরি ছিলেন, এখন তারা ব্যস্ত উইকেট ও আউটফিল্ড কাভারে ঢাকতে। 

সকাল পৌনে নয়টায় মাঠে আসা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বৃষ্টি শুরুর আগ মুহূর্তেও অনুশীলন করছিলেন।  তবে বৃষ্টি শুরুর সঙ্গে সঙ্গে চলে গেছেন ড্রেসিং রুমে। 

চট্টগ্রাম টেস্টে তৃতীয় দিনের খেলা শুরুর আগে বৃষ্টির কারণে প্রায় পুরো মাঠই ত্রিপল দিয়ে ঢেকে রাখা হয়েছে।  চট্টগ্রাম টেস্ট শুরুর আগেও বৃষ্টির আনাগোনা ছিল।  ঈদের ছুটির আমেজ থাকতেই শুরু হয় অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট। 

টেস্ট শুরুর আগের দিনও টিপটিপ বৃষ্টি হওয়ায় কোনো দলই খোলা আকাশের নিচে অনুশীলন করতে পারেনি।  তাদের শেষ প্র্যাকটিস সেশন কেটেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোরে। 

গত দুই দিন বৃষ্টিপাতহীন খেলা হলেও আজ চট্টগ্রামের আকাশের কান্না শুরু হয়েছে।  আবহাওয়ার খবরে বলা হয়েছে আগামী তিনদিন পর্যন্ত চট্টগ্রামে বৃষ্টি হতে পারে।  আজ তৃতীয় দিনের খেলা সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও এর সম্ভাবনা নেই। 

চট্টগ্রাম টেস্টে টস জিতে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩০৫ রান করতে পেরেছে বাংলাদেশ।  জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেটে ২২৫ রান নিয়ে গতকাল দ্বিতীয় দিন শেষ করেছে অস্ট্রেলিয়া। 

Abu-Dhabi


21-February

keya