৫:৩৬ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




চট্টগ্রাম বাকলিয়ায় অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার-২

০৬ নভেম্বর ২০১৮, ০৪:২১ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন রফিক সওদাগরের কলোনী থেকে অপহরণ হওয়ার ০২ মাস ২১ দিন পর অপহৃত শিশু উদ্ধারসহ ০২ জন অপহরণকারীকে গ্রেফতার করে র‌্যাব-৭। 

এরই ধারাবাহিকতায়, সোমবার জনৈক আব্দুল হাই (৩৮) লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে নাঈমুল হাসান (০৭) কে গত শনিবার কতিপয় অপহরণকারীরা পেকুয়া কক্সবাজার হতে অপহরণ করে নিয়ে যায় এবং জানা যায় ভিকটিম ও অপহরণকারীরা বর্তমানে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় অবস্থান করছে। 

উক্ত ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। 


এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন রফিক সওদাগরের কলোনীর (বাস্তুহারা  উত্তর পশ্চিম কোনে) জনৈক সোহেল এর ভাড়া করা বাসায় অপহরণকারীরা অবস্থান করছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে সোমবার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত অভিযান বর্ণিত স্থানে পৌঁছার সাথে সাথে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সোহেল (৩০) এবং মোঃ পারভেজ (২২) আটক করে এবং  ভিকটিম নাঈমুল হাসান (০৭) কে উদ্ধার করে। 

রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 



keya