৮:৫৬ এএম, ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়নের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠির্ত

২৯ জানুয়ারী ২০১৮, ০৩:৫৬ পিএম | নিশি


এসএনএন২৪.কম : ২৮ জানুয়ারি ২০১৮ তারিখ চ.বি. কেন্দ্রীয় খেলার মাঠে কর্মচারী ইউনিয়নের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হয়।  সকাল সাড়ে নয়টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ.বি. রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নূর আহমদ ও প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী।  চ.বি. কর্মচারী ইউনিয়নের সভাপতি জোস মোহাম্মদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. মোয়াজ্জেম হোসেন। 

মাননীয় উপাচার্য তাঁর ভাষণে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান।  তিনি বলেন, ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন এবং অংশগ্রহণ কর্মচারীদের জন্য এটি একটি আনন্দ উৎসব।   বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারীদের এ ক্রীড়া অনুষ্ঠানের মাধ্যমে তাদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্ব ও সৌহার্যের বন্ধন অধিকতর সুদুঢ় হবে এবং অফিসের দায়িত্ব পালনেও তারা সময়ের প্রতি নিষ্ঠাবান হবেন মাননীয় উপাচার্য এ প্রত্যাশা ব্যক্ত করেন।  

উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় সংগীতের সুর ও মুর্চ্ছনায় মাননীয় উপাচার্য জাতীয় পতাকা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও প্রক্টর যৌথভাবে বিশ্ববিদ্যালয় পতাকা, কর্মচারী ইউনিয়নের সভাপতি কর্মচারী ইউনিয়নের পতাকা এবং শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক অলিম্পিক পতাকা উত্তোলন করেন।  মশাল হাতে মাঠ প্রদক্ষিণ করেন মাঈনুল ইসলাম বাবু।  ক্রীড়াবিদদের পক্ষে কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. নূরুল আবছারকে উপাচার্য শপথ বাক্য পাঠ করান।  কর্মচারী ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুল আবছার পিন্টুর নেতৃত্বে অনুষ্ঠিত মার্চ পাস্টে কর্মচারী ইউনিয়নের পতাকা বহন করেন কর্মচারী ইউনিয়নের সদস্য মোহাম্মদ লিটন।  উদ্বোধন অনুষ্ঠানে চ.বি. অফিসার সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, কর্মচারী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, অফিস প্রধানবৃন্দ এবং বিপুল সংখ্যক ক্রীড়ামোদী কর্মচারী উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন মাওলানা মো. শাহ আজম এবং অনুষ্ঠান পরিচালনা করেন ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) মো. ফরহাদ হোসেন খান।