৬:০৫ এএম, ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জ্বিলকদ ১৪৩৯


চোট পেয়েছেন আলিয়া শুটিং করতে গিয়ে

২০ জুন ২০১৮, ১০:৫৬ এএম | নকিব


এসএনএন২৪.কম :  আলিয়া ভাটআলিয়া ভাটআলিয়া ভাটের কপালটাই খারাপ।  ভালো দিন শুরু হতে না হতেই আবার চোটে পড়লেন। 

নতুন নতুন প্রেম করছেন, কোথায় একটু ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াবেন তা না।  এখনই পায়ে ব্যথা পেতে হলো তাঁর? করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে শুটিং করতে গিয়ে সম্প্রতি পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছেন এই নায়িকা। 

গত মার্চ মাসে বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়েও কাঁধে আর হাতে চোট পেয়েছিলেন আলিয়া ভাট।  তখন টানা তিন সপ্তাহ ব্যান্ডেজ পরে থাকতে হয়েছিল তাঁকে।  সেটি ছিল আলিয়ার ২৫তম জন্মদিন পালনের মাত্র কয়েক দিন পর।  আর এখন নায়ক রণবীর কাপুরের সঙ্গে প্রেমটা একটু জমে উঠতেই পায়ে ব্যথা পেলেন।  একটি দালানের সিঁড়িতে ‘কলঙ্ক’ ছবির একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে আলিয়া পড়ে গিয়ে ব্যথা পেয়েছেন। 

তবে পায়ে চোট পেয়েও বসে থাকতে নারাজ আলিয়া ভাট।  সামান্য বিশ্রাম নিয়েই আবার কাজে ঝাঁপিয়ে পড়তে চান।  ‘ব্রহ্মাস্ত্র’-এর বেলাতেও তাই করেছিলেন।  পরিচালক অয়ন মুখার্জি তখন বারবার আলিয়াকে বিশ্রাম নিতে বলেছিলেন।  কিন্তু ভাঙা হাত নিয়েই দিব্যি শুটিং চালিয়ে যান আলিয়া।  ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নাম আগে ছিল ‘ড্রাগন’।  পরে এই ছবির নাম পরিবর্তন করা হয়।  এ ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও মৌনি রায়।  রণবীরের সঙ্গে এটি আলিয়ার প্রথম চলচ্চিত্র।  ছোটবেলার ক্রাশের সঙ্গে পর্দায় জুটি বাঁধতে পেরে আলিয়া তো যারপরনাই খুশি।  এর মধ্যে বলিউডে ডালপালা মেলছে তাঁদের প্রেমের গুঞ্জন।  কারণ, শুটিং শুরুর আগে থেকেই আলিয়া আর রণবীরের বন্ধুত্ব দারুণ জমে ওঠে।  আর বন্ধুত্ব এখন রূপ নিয়েছে প্রেমে।  এমনকি তাঁদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে আজকাল। 

আর করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’তে আরও অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর ও বরুণ ধাওয়ান।  ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ১৯ এপ্রিল।