১১:০২ এএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




চান্দগাঁও থানা আওয়ামীলীগ নেতা নাসিরের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন

১৪ জুন ২০১৯, ০২:১৯ পিএম | নকিব


এসএনএন২৪.কম : নগরীর চান্দগাঁও থানা আওয়ামীলীগ নেতা ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ চট্টগ্রাম নগরের সভাপতি নাসির উদ্দিনের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন করেছে আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতারা। 

সমাবেশে চান্দগাঁও সিএন্ডবি বালুরটাল এলাকাবাসী ও পরিবহন ব্যবসায়ী নেতারাও একাত্মতা প্রকাশ করেন। 

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে চান্দগাঁও সিঅ্যান্ডবি সড়কের বালুরটাল এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম নগর শ্রমিকলীগের সভাপতি শফর আলী, নগর ছাত্রলীগ নেতা এসএম আলাউদ্দিন বাবু, চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুস সবুর, চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম। 

বক্তারা অবিলম্বে হামলাকারী জব্বর খানসহ সন্ত্রাসীদের গ্রেপ্তার ও এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি বন্ধের জোরদাবি জানান।  অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা। 

উল্লেখ, বুধবার দুপুরে একদল সন্ত্রাসী নগরীর চান্দগাঁও সিএন্ডবি বালুরটাল এলাকায় চট্টগ্রাম মহানগরের সভাপতি মোহাম্মদ নাসির উদ্দীন হামলা চালায়। 

এ সময় নাসির তার মৃত নবজাতককে পারিবারিক কবরস্থানে দাফন করছিল।  এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী জব্বরকে ধরে গণপিটুনি দেয়।  পরে জব্বরকে চান্দগাঁও থানা পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। 

হামলায় আহত হয়ে নাসির বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 


keya