৫:৪৮ এএম, ২২ জুন ২০১৮, শুক্রবার | | ৮ শাওয়াল ১৪৩৯

South Asian College

চন্দনাইশের দোহাজারীতে যুবদলের ইফতার মাহফিল

১৪ জুন ২০১৮, ১০:২৪ এএম | সাদি


এসএনএন২৪.কম :  চন্দনাইশ উপজেলার দোহাজারীতে দোহাজারী পৌরসভা যুবদলের উদ্যোগে  ১৩জুন বুধবার ইফতার মাহফিল হাজারী শপিং সেন্টারের ২য় তলায় অনুষ্ঠিত হয়।  যুবদল দোহাজারী পৌরসভার সভাপতি মুহাম্মদ ফারুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা বি.এন.পির সভাপতি এড. আলহাজ্ব নুরুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ এল.ডি.পির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আবিদুর রহমান বাবুল, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর তাঁতীদলের সভাপতি আফিল উদ্দিন আহমেদ, প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশে গণতান্ত্রিক পরিবেশ সরকার নষ্ট করে ফেলেছে।  গণতন্ত্র ধ্বংষ হয়ে যাওয়া সাধারণ মানুষ আইনের শাসন থেকে বঞ্চিত হচ্ছে।  বর্তমান সরকার আদালতও দলীয়করণ করে ফেলেছে যে কারনে খালেদা জিয়ার মত আপোষহীন নেত্রী সরকারের সৎ ইচ্ছার অভাবে জামিন পাচ্ছেন না। 

তিনি অনতি বিলম্বে বেগম খালেদা জিয়া স্ব-সম্মানে মুক্তি প্রদানের আহ ব্বান জানান।  জাহেদুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দোহাজারী পৌর বি.এন.পির সাধারণ সম্পাদক বাবু খান, চন্দনাইশ উপজেলা যুবদলের সভাপতি মীর মহিউদ্দিন, যুবদল নেতা কামাল উদ্দিন, আবু বক্কর, মোজাম্মেল হক, ধোপাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বি.এন.পি সভাপতি জে.এইচ. সেলিম, দক্ষিণ জেলা বিএনপি নেতা আবুল হোসেন, হারুন প্রমুখ্য ।