৮:৫৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

চন্দনাইশে মিলাদুন্নবী (দ.) মাহফিল বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন

২২ নভেম্বর ২০১৭, ০৫:০৫ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : বর্তমান বিশ্ব মুসলমান স্বার্থের প্রতি অন্ধহয়ে মারাত্মক ভাবে আদর্শ-ন্যায় নীতিহীন জাতিতে পরিণত হয়েছে।  আক্বিদা তথা পারষ্পরিক দ্বন্ধ, হিংসা-বিদ্বেষের ফলে ইসলামের শত্রুদের দাবা খেলার লক্ষ বস্তুতে পরিণত হয়েছে। 

এর একমাত্র কারণ হচ্ছে সত্যকারের রাসুল (দ.) এর গোলামী হতে মুসলমানরা দিন দিন দূরে সরে যাচ্ছে।  যে রাসুল (দ.) কে সৃষ্টি না করলে আল্লাহ পাক এই পৃথিবীতে কিছু সৃষ্টি করতোনা। 

মুসলমানের ঘরে জন্ম নিয়ে মসজিদ-মাদ্রাসার মাঠে মিলাদুন্নবী (দ.) মাহফিল বন্ধ করার জন্য গভীর ষড়যন্ত্র করছে এমনকি মাহফিল প্রস্তুতি কমিটির সদস্যদের মামলা/হামলার মাধ্যমে এলাকাছাড়ার হুমকি-দমকি দিচ্ছে যাতে করে মাহফিল করতে না পারে। 

মসজিদ ও মাদ্রাসা কমিটিতে অধিকাংশ স্বাধীনতা বিরোধী লোক হওয়াতে মসজিদের বারান্ধায় মাসিক মাহফিল ও খতমে গাউছিয়া শরীফ বন্ধ করতে সক্ষম হয়।  রাসুল পাকের আগমনে আল্লাহর সমস্ত সৃষ্টিকূল খুশি হয়েছিল।  একমাত্র খুশি হতে পারে নাই তার নাম হচ্ছে শয়তান। 

২২ নভেম্বর চন্দনাইশ পৌরসভা হারলা নয়াহাট বাজার চত্বরে আগামী ১৪ ডিসেম্বর হারলা ও দক্ষিণ জোয়ারা নতুন পুকুর জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসা মাঠে প্রিয় নবী হযরত মুহাম্মদ মোস্তফা (দ.) আগমন উপলক্ষে আজিমুশ্শান মিলাদুন্নবী (দ.) মাহফিল বন্ধ করার গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে হারলা ও দক্ষিণ জোয়ারা সুন্নী মুসলমানদের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন। 

এতে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আত চন্দনাইশ পৌরসভার সহ-সভাপতি মাওলানা মাহমুদুর রহমান আলকাদেরী, মাওলানা হাফেজ আহমদ আলকাদেরী, চন্দনাইশ পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহাম্মদ শফিউল আলম, ইসলামী ফ্রন্ট চন্দনাইশ পৌরসভার দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মজিদ, মুহাম্মদ শাহ আলম, এম. এ. আওয়াল, বদিউল আলম সওদাগর, আলহাজ্ব ওয়াহেদুল আলম, জয়নাল আবেদীন বাবলু, আবু তাহের, যুবসেনা চন্দনাইশ পৌরসভার সভাপতি এনামুল হক, ছাত্রসেনা দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রুবেল, প্রচার সম্পাদক রিদোয়ান সাজ্জাদ, ইমতিয়াজ উদ্দিন খান বাহাদুর, ছাত্রসেনা পৌরসভার সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, প্রচার সম্পাদক আরফাত হোসেন, ৬নং ওয়ার্ড শাখার সহ-সভাপতি শাহাদাত কামাল, আব্দুল কাদের, আসিফুল ইসলাম রিপন, আইয়ুব আলী, আব্দুল মান্নান, সাজ্জাদ, আহমদ নবী, আব্দু শুক্কুর, নুরুল ইসলাম, মঞ্জুর উদ্দিন, সাকিব প্রমুখ। 

Abu-Dhabi


21-February

keya