১১:৪২ এএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


চাঁপাইনবাবগঞ্জ চুরি হওয়া স্বর্ণ ও রুপার অলংকারসহ গ্রেফতার ১

১২ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫৭ পিএম | সাদি


এসএনএন২৪.কম : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মল্লিকপুর বাজারের একটি স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া ২০ ভরি ৩ আনা ৩৫ রতি স্বর্ণালংকার ও ৫৩ ভরি ৯৫ আনা রুপার অলংকার উদ্ধারসহ মো. মিঠু (২৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতার মিঠু নওগাঁ জেলা সদরের ইদুর বটতলা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।  গ্রেফতার মিঠু ওই দোকানের কর্মচারী। 

সিনিয়র সহকারি পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, মল্লিকপুর বাজারের এক স্বর্ণের দোকান থেকে কিছুদিন আগে স্বর্ণ ও রুপার অলংকার চুরি হয়ে যায়।  এ ঘটনায় তার দোকানের কর্মচারী মিঠু ও গোমস্তাপুর উপজেলার নন্দলালপুর বিহারীপাড়া গ্রামের শ্রী নিখিল চৌধুরীর ছেলে শ্রী কার্তিক(২৮)-র নামে নাচোল থানায় মামলা দায়ের করেন। 

সেই মামলায় রবিবার দিবাগত রাতে তাঁর নেতৃত্বে নাচোল থানার অফিসার ইনচার্জ জনাব চৌধুরী জোবায়ের আহাম্মদ ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রেজাউল করিমসহ নাচোল থানা পুলিশের একটি দল অভিযুক্ত মিঠুর বাড়িতে অভিযান চালায়।  এ সময় মিঠুকে আটক করে নাচোল থানায় নিয়ে আসা হয়।  তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় মামলার দ্বিতীয় অভিযুক্ত শ্রী কার্তিকের হেফাজতে মালামালগুলো আছে। 

তাঁর নেতৃত্বে কার্তিকের বাড়ি, তার বোনের বাড়ি ও শ্বশুরবাড়ি মল্লিকপুরেও অভিযান চালানো হয়।  কিন্তু কার্তিকসহ বাড়ির সবাই পালিয়ে যায়।  কার্তিকের বাড়িতে দ্বিতীয়বার অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত কম্পিউটারের ভেতর থেকে ২০ ভরি ৩ আনা, ৩৫ রতি স্বর্ণালংকার ও ৫৩ ভরি ৯৫ আনা রুপার অলংকার উদ্ধার করা হয়।  আরো প্রায় ৬ ভরি স্বর্ণালংকার ও কার্তিককে গ্রেফতারে অভিযান চলছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।