৬:৪৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১




চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিশু দিবস পালিত ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন

০৭ অক্টোবর ২০১৯, ০৪:৩৫ পিএম | নকিব


আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বিভিন্ন আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিশু দিবস পালিত ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। 

এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। 

বাংলাদেশ শিশু একাডেমী চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় র‌্যালী শেষে শিশু সমাবেশ ও আলোচনা সভা হয়। 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ.কে.এম. তাজকির-উজ-জামান। 

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের  বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, জেলা মুক্ত মহাদল সভাপতি মৌসফিকুর রহমান, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. ইয়াসিন সুলতানা রুমা।  এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শহিদুল ইসলাম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও শিশুরা। 

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ.কে.এম. তাজকির-উজ-জামান শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন।