৭:৩২ এএম, ২৮ মে ২০১৮, সোমবার | | ১৩ রমজান ১৪৩৯

South Asian College

চিলাহাটিতে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উদ্যযাপন ১৪২৫

১৪ এপ্রিল ২০১৮, ০৪:০৮ পিএম | সাদি


বখতিয়ার ঈবনে জীবন, ডোমার  (নীলফামারী) প্রতিনিধিঃ “ এস হে বৈশাখ এস এস ” এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গল শোভা যাত্রার মধ্য দিয়ে নীলফামারীর ডোমার ও চিলাহাটিতে বাংলা নববর্ষ ১৪২৫ উদ্যযাপন করা হয়েছে।  

উপজেলা প্রশাসন, পৌরসভা ও নাট্য সমিতি আয়োজিত ৯দিন ব্যাপী বৈশাখী মেলার উপলক্ষে ১লা বৈশাখ সকাল ৯টায় বাটার মোড় হতে মঙ্গল শোভা যাত্রা বের হয়ে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে হৃদয়ে স্বাধীনতা চত্বরে শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া।  ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, থানা অফিসার ইনচার্জ মোকছেদ আলী, ডোমার মহিলা কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।  সংগঠক আল আমিন রহমান, মিজানুর রহমান সোহাগ প্রমূখ বক্তব্য রাখেন। 

অপর দিকে চিলাহাটি সানফ্লাওয়ার স্কুল সহ উপজেলার ৭টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।  মেলায় শিশুদের বিনোদনের জন্য রয়েছে নাগর দোলা, ডেমু রেলগাড়ী, হা ডু ডু, লাঠি খেলা দর্শকের মন কাড়ে।  এ ছাড়াও বিভিন্ন দোকানের পরশা সাজিয়ে প্রায় ৩০টি ষ্টল স্থান পায় মেলা প্রাঙ্গনে।