৯:০২ এএম, ১৭ জানুয়ারী ২০২১, রোববার | | ৩ জমাদিউস সানি ১৪৪২




ছদ্মনাম মাসুদ এই প্রতারকের সন্ধান দিলে পুরস্কার ঘোষণা

২২ ডিসেম্বর ২০২০, ০৪:৫০ পিএম |


এসএনএন২৪.কমঃ চট্টগ্রামে ফটিকছড়ির নানুপুর বাজার এর ঐতিহ্যবাহী ব্যাবসা প্রতিষ্ঠান তাহের সওদাগরের হোটেল/চায়ের দোকান হতে প্রতারণা করে ১,২৬,০০০/= (এক লক্ষ ছাব্বিশ হাজার) টাকা নিয়ে পালিয়েছে ছদ্মনাম মাসুদ প্রতারক। 

জানা যায়, গত ১৭/১২/২০২০ ইং তারিখে শুক্রবার জুমার নামায়ের পর উক্ত দোকান ক্যাশ বক্স থেকে কৌশলে টাকা নিয়ে পালায় । 

দোকানের মালিক শরীফ সওদাগর এর পুত্র নিজাম উদ্দিন টিটু ও কুতুব উদ্দিন  জানান, বিগত পাঁচ মাস আগে মাসুদ তাদের প্রতিষ্ঠানে কর্মচারী হিসেবে যোগদেন।  সে তার পরিচয় মাসুদ এবং বাড়ি মিরেরসরাই বলেন, তার ব্যবহৃত মোবাইল নম্বর এটি (০১৮৬৫৬৬১৪২২) । 

আরো জানান, প্রতিদিনের মতো আমার বাবা শরীফ সওদাগর প্রতিষ্ঠানের গ্যাসের সিলিন্ডারের টাকা পরিশোধের জন্য টাকা ক্যাশ বক্স থেকে নিতে গেলে দেখে টাকা নেই ।  তার পর তারা মাসুদকে সন্দেহ করলে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না এবং মোবাইল ফোনও বন্ধ দেখায়। 

এদিকে নিজাম উদ্দিন টিটু বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।  এছাড়া মাসুদের সন্ধান দিতে পারলে তাদের পরিবাররে পক্ষ থেকে পুরস্কার ঘোষণা করেছেন । 

উল্লেখিত ব্যক্তির কোনো পরিচয় কিংবা সংবাদ পাওয়া গেলে ফটিকছড়ি থানার এএসআই রশিদ-০১৮৮৩৮১৮৭৩২, ও বাদী নিজাম উদ্দিন টিটু ০১৮১৫৬৫৯৮৩৭ যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।