৬:০৪ এএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


জাককানইবি'র প্রক্টরিয়াল বডিতে নতুন দুই মুখ

০২ আগস্ট ২০১৮, ০৭:৫৬ এএম | জাহিদ


এস.এম.মহিউদ্দিন সিদ্দিকী, জাককানইবি প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিতে নতুন ২ জন সহকারি প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে।   ০১/০৮/২০১৮ তারিখে কবি  নজরুল বিশ্ববিদ্যালয়ের আইনের ধারা মোতাবেক ও    সিন্ডিকেটের  সিদ্বান্তক্রমে নতুন ২ জন সহকারি প্রক্টর নিয়োগ প্রধান করা হয়েছে। 

নিয়োগ প্রাপ্ত সহকারি প্রক্টররা হলেন, লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা  বিভাগের সহকারি অধ্যাপক শাহজাদা আহসান হাবীব ও ফোকলর  বিভাগের সহকারী অধ্যাপক মো:বাকী বিল্লাহ তাদেরকে আগামী ২ বছরের জন্য সহকারী প্রক্টর পদে নিয়োগ দেওয়া হয়েছে। 

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো: হুমায়ুন কবীর এ সম্পর্কে বলেন, বিশ্ববিদ্যালয়ের সংবিধির  বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী দুই বছরের জন্য সহকারি প্রক্টর হিসেবে তাদের নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বিশ্ববিদ্যালয়ের সদ্য দায়িত্বপ্রাপ্ত  সহকারী প্রক্টর শাহজাদা আহসান হাবীব  জানান, বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ অনুযায়ী উপাচার্য আমাকে এই নতুন দায়িত্ব দিয়েছেন।  যা পালনে যথাযথ চেষ্টা করবো।  এজন্য সবার সহযোগিতা কামনা করছি, এবং বিশ্ববিদ্যালয়ের যে সমস্ত অনাকাঙ্খিত ঘটনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশকে অস্থিতিশীল করে তোলে, সেই সমস্ত ঘটনা যাতে না ঘটে এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। 

উল্লেখ্য, সহকারী প্রক্টর পদে নতুন দায়িত্ব পাওয়া শাহজাদা আহসান হাবীব এর আগে নজরুল  বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান  হিসেবে দায়িত্ব পালন করেছেন।