১২:৩৭ এএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ৪ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

জাগো বাংলার অনলাইন ভার্সনের পথচলা শুরু

২৮ সেপ্টেম্বর ২০১৭, ০৭:৫৭ এএম | নিশি


মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যাশায় এবং পাঠকদের নতুন কিছু দেয়ার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু হয়েছে প্রকাশিতব্য দৈনিক জাগো বাংলার অনলাইন ভার্সন।  এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই অনলাইন ভার্সনের শুভ উদ্বোধন করেন পত্রিকাটির প্রকাশক চৌধুরী কামরুজ্জামান। 

বুধবার বিকেলে রাজধানীর প্রগতি সরণির পত্রিকাটির কার্যালয়ে এর উদ্বোধন করা হয়। 

জাগো নিউজের প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগো বাংলার সম্পাদক সুজন মাহমুদ, জাগো নিউজের ব্যবস্থাপনা সম্পাদক কে এম জিয়াউল হক, জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, ফিচার এডিটর আরিফুল ইসলাম আরমান, ডেপুটি চিফ রিপোর্টার সিরাজুজ্জামানসহ পত্রিকাটির বিভিন্ন বিভাগীয় প্রধান ও নিউজ পোর্টালটির অন্যান্য সংবাদকর্মী। 
জাগো বাংলার প্রকাশক চৌধুরী কামরুজ্জামান বলেন, পৃথিবীতে দুটি কাজের মাধ্যমে মানুষের কাছে পরিচিত হওয়া যায়।  এর একটি ভালো কাজ, অন্যটি মন্দ কাজ।  আমরা ভালো কাজ করতে চাই।  কারও বিরুদ্ধে কিংবা রাগ অনুরাগের বশবর্তী হয়ে কোনো কিছু লিখতে চাই না।  আমরা সবসময় সত্য ও ন্যায়ের পথে থাকব। 

জাগো বাংলার সম্পাদক সুজন মাহমুদ বলেন, আমাদের প্রত্যাশার চেয়েও বেশি দূর এগিয়েছে জাগো নিউজ।  আশা করি, দৈনিক জাগো বাংলাও সেভাবে এগিয়ে যাবে।  আমরা প্রথম সারির কয়েকটি পত্রিকার একটি হতে চাই।  গণমাধ্যমই পারে একটি সমাজের ইতিবাচক পরিবর্তন ঘটাতে।  একটি সংবাদ মাধ্যমে প্রতিজন মানুষ তার নিজের চেহারা দেখতে পায়।  আমরা মানবিক সমাজকে তুলে ধরব।  সমাজ, রাজনীতি, অর্থনীতি, খেলা, বিনোদনসহ সংবাদের সব ক্ষেত্রে তীক্ষ্ণ নজর এবং বিচক্ষণতার পরিচয় দিতেই জাগো বাংলার শত প্রয়াস থাকবে। 

জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, একঝাঁক তরুণ কর্মী নিয়ে আমাদের পথচলা।  এই মেলবন্ধনে পাঠককেও সাথী করতে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।  ‘সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা’ বলার আওয়াজ তুলেই জাগো বাংলার পথচলা শুরু। 

জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদ জাগো বাংলার লোগোর রঙ ও ধারণা ব্যাখ্যা করে বলেন, আমরা সবসময় মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষে কাজ করব। 


পাঠকরা এখন থেকে http://www.dailyjagobangla.com/ এই ওয়েব ঠিকানায় জাগো বাংলার অনলাইন ভার্সন পড়তে পারবেন।