৫:৩১ এএম, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | | ৫ সফর ১৪৪০


জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ৩য় বর্ষ পরীক্ষা নিম্নবর্ণিত কেন্দ্র সমূহে অনুষ্ঠিত হবে

০৯ জানুয়ারী ২০১৮, ০৬:৪৭ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : আগামী ১১-০১-২০১৮খ্রিঃ হতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষা চট্টগ্রাম মহানগরী এলাকার নিম্নবর্ণিত কেন্দ্র সমূহে অনুষ্ঠিত হবে।  উক্ত পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র সমূহে নির্বিঘ্নে ও সুষ্ঠুভাবে পরীক্ষা পরিচালনা ও আইন-শৃংখলা রক্ষা করা আবশ্যক। 

সেহেতু ১৯৭৮ সালের চট্টগ্রাম মেট্রোপলিটন অধ্যাদেশ এর ২৯, ৩০ ও ৩৩ ধারায় প্রদত্ত ক্ষমতা বলে নিন্মোক্ত পরীক্ষা কেন্দ্রের ২০০ গজ পরিধির মধ্যে পরীক্ষা শুরু হওয়ার এক ঘন্টা পূর্ব হতে পরীক্ষা শেষে পরবর্তী এক ঘন্টা পর্যন্ত অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা, লাঠি, বিস্ফোরক দ্রব্য, ইট-পাথর প্রভৃতি বহন, উচ্চস্বরে চিৎকার, হৈচৈ, গান-বাজনা, মাইক্রোফোন, লাউড স্পীকার বা অন্য কোন শব্দ উৎপাদনকারী যন্ত্র বহন ও ব্যবহার, বহিরাগত ও অননুমোদিত ব্যক্তিবর্গের প্রবেশ নিষিদ্ধ ঘোষনা করা হলো। 

তবে পরীক্ষার সহিত সংশ্লিষ্ট ও নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত ব্যক্তিবর্গ এবং তদুপলক্ষ্যে সরকারি দায়িত্ব পালনরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ নিষেধাজ্ঞার বর্হিভূত থাকবে। 

পরীক্ষা কেন্দ্রের নাম (০৯ টি)


ক্রঃ    থানার নাম    কেন্দ্রের নাম


১.        চকবাজার থানা  ১।  চট্টগ্রাম সরকারী কলেজ, চট্টগ্রাম, ২।  সরকারী হাজী মুহাঃ মহসিন কলেজ, চট্টগ্রাম। 

২.        চান্দগাঁও থানা,  হাজেরাতজু ডিগ্রি কলেজ, চট্টগ্রাম। 

৩.        খুলশী থানা    ১।  সরকারী মহিলা কলেজ, চট্টগ্রাম, ২।  ওমরগণি এমইএস কলেজ, চট্টগ্রাম

৪.        সদরঘাট থানা  ১।  সরকারী কমার্স কলেজ, চট্টগ্রাম, ২।  সরকারী সিটি কলেজ, চট্টগ্রাম, ৩।  ইসলামিয়া ডিগ্রী কলেজ, চট্টগ্রাম। 

৫.        কোতোয়ালি থানা, মহিলা কলেজ চট্টগ্রাম, এনায়েত বাজার, চট্টগ্রাম। 

এ আদেশ আগামী ১১, ১৩, ১৪, ১৫, ১৬, ১৭, ১৮, ২০, ২৩, ২৪, ২৫, ২৭, ২৮, ২৯, ৩০, ৩১ জানুয়ারী ২০১৮, ০১, ০৩, ০৪, ০৫, ০৬, ০৭, ০৮, ১০, ১১, ১২ ফেব্রুয়ারী ২০১৮ পর্যন্ত বেলা ১২.০০ঘটিকা হতে পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত উপরোক্ত পরীক্ষা কেন্দ্র সমূহে অবহিত থাকবে। 

আদেশক্রমে- পুলিশ কমিশনার, সিএমপি, চট্টগ্রাম। 


keya