১০:৩৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার | | ১২ মুহররম ১৪৪০


জনপ্রিয়তা যাচাই করে জাতীয় নির্বাচনের মনোনয়ন : কাদের

০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৪৯ পিএম | মাসুম


মো.রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। 

জনগণ যাকে ভালবাসে, জনগণ যার পক্ষে আছে-এমন নেতা মনোনয়ন পাবেন।  সকলের আমলনামা জননেত্রী শেখ হাসিনার কাছে আছে।  ছয়মাস পর পর রিপোর্ট জমা হচ্ছে।  এ পর্যন্ত পাঁচটা রিপোর্ট জমা হয়েছে। 

মন্ত্রী শনিবার রেলযোগে উত্তরবঙ্গ সফরকালে নাটোর রেলস্টেশনে আয়োজিত এক পথসভায় একথা বলেন। 

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ইতিবাচক ধারার রাজনীতি করে।  আর বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারনে ভোট কমে যাচ্ছে।  আগুন সন্ত্রাস, লুটপাট আর দূর্নীতিতে দেশকে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন করার কারনে জনগন বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। 

বিএনপি এমন কোন কাজ করেনি যে, জনগণ তাদের ভোট দেবে।  পক্ষান্তরে আওয়ামী লীগের ভোট বাড়ছে।  আজ চেয়েছিলাম পথসভা, হয়ে গেল জনসভা।  জননেত্রী শেখ হাসিনা আসলে হয়ে যেত জনসমুদ্র। 

তিনি বলেন, গত দশ বছরে বিএনপি আন্দোলন করতে পারেনি।  আগামী দু’মাসেও আন্দোলন করতে পারবেনা।  মরা গাঙ্গে জোয়ার আসেনা।  খালেদা জিয়ার বিচার হচ্ছে আইন ও আদালতের মাধ্যমে।  বিচার কাজে সরকারের করার কিছু নেই। 

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি, এডভোকেট আবুল কালাম এমপি। 

সকালে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর রেলযোগে রওনা হয়ে নীলফামারী অভিমুখী এই রেলযাত্রা কর্মসূচীতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী দুপুরে নাটোরে পৌঁছেন।  সফরকালে রেলযাত্রায় মন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বি এম মোজাম্মেল হক এমপি ও আহমদ হোসেন, অসীম কুমার উকিল প্রমুখ।