৫:৫৩ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | | ১৩ মুহররম ১৪৪০


জীবিকার জন্য রিকশা পেল ৩ দরিদ্র পরিবার

২৮ আগস্ট ২০১৮, ০৩:৩৮ পিএম | মাসুম


তোফায়েল পাপ্পু, শ্রীমঙ্গল, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল এর আয়োজনে ঈদুল আযহা পুনর্মিলনী, সংবর্ধনা ও দরিদ্রের মাঝে রিকশা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন সালেহ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য তুহিন চৌধুরীর সঞ্চালনায় সোমবার (২৭ আগষ্ট) রাতে শ্রীমঙ্গলস্থ কুটুমবাড়ি রেস্টুরেন্টে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ইউএস প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য হাজ্বী মো. আলাউদ্দিন, সুলতান এ চৌধুরী, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর কার্যনির্বাহী সদস্য হাজিম উদ্দিন, হৃদয়ে শ্রীমঙ্গল এর কোষাধ্যক্ষ আব্দুর রকিব রাজু, সিনিয়র সদস্য জালাল উদ্দিন (জিপু), মো. কামরুজ্জামান (জুয়েল), ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য সুজাউর রহমান, ইউএসএ প্রবাসী হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য সৈয়দ জিয়াউর আলী কয়েস, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর মুখপাত্র তালুকদার রায়হান, ইউকে প্রবাসী ও হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য তারেক আহমেদ, ইউএসএ প্রবাসী হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য জুয়েল আহমেদ, ফাহিম আহমেদ, ইসতিহাক আহমেদ মারুফ, ওমান প্রবাসী ইমন হোসেন ইমরান। 

এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গল এর এডমিন মোছাব্বির আলী মুন্না, আমার সিলেট টুয়েন্টিফোর এর সম্পাদক আনিছুর রহমান, দৈনিক দিনকালের প্রতিনিধি রুবেল আহমেদ প্রমুখ। 

অনুষ্ঠানে ৩ জন হতদরিদ্রের মাঝে ৩ টি রিকশা বিতরন করা হয়