৬:০৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০, রোববার | | ২ সফর ১৪৪২




জুভেন্টাস ছেড়ে এবার পিএসজিতে যেতে পারেন রোনালদো

১২ আগস্ট ২০২০, ০৯:৫২ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ জুভেন্টাসের সবচেয়ে দামী খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চলতি বছরে।  তারপরেই জানা যাচ্ছে এবার পিএসজিতে যেতে পারেন ক্রিশ্চিয়ানো রোনালদো। 

এমনই গুজব কিন্তু ছড়িয়েছে।  চ্যাম্পিয়ন্স লিগে পরপর দু’‌বছর দলের খারাপ পারফরম্যান্সের কারণেই জুভেন্টাস ছাড়ার কথা ভাবছেন রোনালদো।  সূত্রের খবর, শীঘ্রই এই বিষয়ে রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস কথা বলবেন পিএসজি কর্মকর্তাদের সঙ্গে। 

টানা ৯ ‌বার সিরি এ জিতলেও ২০১৫ সালের পর প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটেও উঠতে পারেনি তুরিনের ক্লাবটি।  রোনাল্ডোর জোড়া গোলে লিঁও'র বিরুদ্ধে ফিরতি ম্যাচ জিতলেও অ্যাওয়ে গোলের বিচারে ছিটকে গেছেন রোনালদোরা।  যদিও চলতি মৌশুমে দুর্দান্ত ফর্মে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।  ৩৭টি গোল করে এক মৌশুমে জুভেন্টাসের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড গড়েছেন তিনি।  তাই চলতি বছরে ক্লাবের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি। 

কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে দল ছিটকে যাওয়ায় অখুশি রোনালদো।  তার চির প্রতিপক্ষ মেসির বার্সেলোনা চলে গেছে শেষ আটে। 

তাই জুভেন্টাস ছাড়ার কথা ভাবছেন পর্তুগিজ তারকা।  জোর গুঞ্জন, আগামী কয়েকদিনের মধ্যেই পিএসজি'র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সঙ্গে আলোচনায় বসবেন তার এজেন্ট।  সেখানেই ঠিক হতে পারে রোনালদোর ভবিষ্যৎ।  এদিকে রোনালদোকে নিলে হয়ত নেইমারকে ছেড়ে দিতে পারে পিএসজি।