১০:৩০ পিএম, ১০ জুলাই ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১




জামালপুরে দ্বিতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ

১২ মার্চ ২০২০, ১০:২৬ এএম | নকিব


তানভীর আহমেদ হীরা, জামালপুর: জামালপুরে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে তার পরিবার। 

বুধবার(১১মার্চ) বিকেলে জামালপুর জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিশুর ডাক্তারি পরীক্ষা করানো হয়। 

মামলায় অভিযোগ জানাযায়, গত ৮ মার্চ বিকেলে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের দ্বিতীয় শ্রেণিতে পড়া এক শিশু(৭) একই গ্রামের নিজাম উদ্দিন(৫৫) এর মুদি দোকানে যায়। 

এসময় মুদি দোকানদার নিজাম  শিশুকে সন্দেশ ও আচারের খাওয়ানোর  লোভ দেখিয়ে পাশে ভাটিপাড়া পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি  আবাসিক ফাকা কক্ষে নিয়ে ধর্ষণ করে এবং কাউকে কিছু না জানানোর জন্য ওই শিশুকে ভয়ভীতি দেখানো হয়।  পরে ঘটনা জানাজানি হলে বুধবার ওই শিশুর নানী বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

পরিবার সুত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই শিশুর বাবার মৃত্যুর  পর থেকে সে টাঙ্গাইলের ধনবাড়ীতে নানীর সাথে থাকতো।  তার মা ঢাকায় এক পোশাক কারখানায় কাজ করে।  ঘটনার কয়েকদিন আগে সে তার দাদার বাড়ি জামালপুর  সদরের রশিদপুর ভাটিপাড়ায় বেড়াতে এসেছিল।  ঘটনার পর থেকে মুদি দোকানদার  নিজাম উদ্দিন পলাতক রয়েছে। 

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সালেমুজ্জামান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।