১২:৩৩ এএম, ২৪ জুলাই ২০১৯, বুধবার | | ২১ জ্বিলকদ ১৪৪০




জামালপুরে সরিষাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় প্রথম শ্রেণীর ছাত্রীর মৃত্যু

১১ জুলাই ২০১৯, ১০:৫৯ এএম | নকিব


তানভীর আহমেদ হীরা, জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ফাতেমা আক্তার (৭) নামে এক প্রথম শ্রেণীর শিক্ষার্থী সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। 

বুধবার সকালে পৌর এলাকার সরিষাবাড়ী ভাটারা-জামালপুর ফুলবাড়ীয়া জয় বাংলা মোড়ে এ ঘটনা ঘটে।  নিহত ফাতেমা ফুলবাড়ীয়া ইজারাপাড়া গ্রামের সিরাজ আলীর মেয়ে। 

প্রত্যক্ষদর্শী ও পরিবার সুত্রে জানা যায়, ইজারাপাড়া ফুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ফাতেমা আক্তার। 

বুধবার সকালে তার মায়ের সাথে স্কুলের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে আসে।  পথে জয় বাংলা মোড়ে রাস্তার পাশে মাকে দাড় করিয়ে রেখে দৌড়ে রাস্তা পারাপারের সময় অপর দিক থেকে আসা সিএনজি তাকে ধাক্কা দেয়।  সাথে সাথে রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর পড়ে যায় ফাতেমা।  স্থানীয়রা উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।  এসময় সিএনজি চালক গাড়ী রেখে পালিয়ে যায়।  পুলিশ ঘটনা স্থলে এসে সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার উপ পরিদর্শক ঈমান আলী জানান, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনার স্থলে গিয়ে সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  কিন্তু সিএনজি চালককে পাওয়া যায়নি।